Durga Puja 2023

ডায়েটের বালাই নেই? অষ্টমীতে পুরি, হালুয়ার সঙ্গে কোন পদে মজেছেন সিদ্ধার্থ-কিয়ারা?

সপ্তমীতে মুখোপাধ্যায় বাড়ির পুজোয় ভোগ খেতে দেখা গিয়েছিল কিয়ারাকে। তার পর, অষ্টমীতে সিড-কিয়ারার হেঁশেলে কী রান্না হল, সে খোঁজ নিজেই দিলেন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৭:১৯
Bollywood Actor Kiara Advani and Sidharth Malhotra in traditional attire having Ashtami Bhog together.

অষ্টমীতে কী খাচ্ছেন সিড-কিয়ারা? ছবি: সংগৃহীত।

বিয়ের পর প্রথম পুজো। তা নিয়ে উন্মাদনা শুধু সাধারণ মানুষের নয়, তারকাদেরও রয়েছে। চলতি বছরের ফ্রেব্রুয়ারি মাসে রাজস্থানের জয়সলমেরে ধুমধাম করে বিয়ে সেরেছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বিয়ের পর কয়েক মাস কেটে গেলেও সেই অর্থে এখনও তাঁরা নবদম্পতি। তাই বিয়ের পর পুজোর সাজে কেমন দেখতে লাগে, তা নিয়ে সাধারণ মানুষের কৌতূহল ছিলই। গতকালই মুখোপাধ্যায় বাড়ির পুজোতে রানি মুখোপাধ্যায়ের পাশে বসে পুজোর ভোগ খেতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু অষ্টমীতে তাঁরা কী খাচ্ছেন, এ বার তা ফাঁস করলেন সিদ্ধার্থ নিজেই।

Advertisement
Bollywood Actor Kiara Advani and Sidharth Malhotra in traditional attire having Ashtami Bhog together.

ডায়েট ভুলে কি ভালমন্দ খাবারে ডুব দিয়েছেন সিড-কিয়ারা? ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর স্টেটাস ঘিরে উত্তেজনা তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। প্লেটে সাজানো পুরি, হালুয়া এবং চানা অর্থাৎ ছোলার ছবি পোস্ট করেছেন কিয়ারার স্বামী সিদ্ধার্থ। অনুরাগী এবং সাধারণ মানুষকে অষ্টমীর শুভেচ্ছা জানাতেও ভোলেননি। আর সেই পোস্টটি ট্যাগ করেছেন স্ত্রী কিয়ারাকে। অতএব সমীকরণ স্পষ্ট। উৎসবের আবহে, সপ্তাহান্তে একে অপরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তাঁরা। কিন্তু, ডায়েট ভুলে কি ভালমন্দ খাবারে ডুব দিয়েছেন সিড-কিয়ারা? অষ্টমীর আহারে ভারতীয়ত্বের ছোঁয়া দেখে খুশি নেটাগরিকদের একাংশ। তার উপরে চানার মশলাদার কারি না খেয়ে নিতান্ত সেদ্ধ ছোলার উপস্থিতি যুগলের স্বাস্থ্য সচেতনতার কথা বলছে। উৎসবের আহারে বাহার আর ঐতিহ্যকে মাথায় রেখেও যে চলা যায়, তা নিয়েও আলোচনায় রইলেন সিড-কিয়ারা।

আরও পড়ুন
Advertisement