Sunny Leone

গ্রীষ্মের মতো উষ্ণ ঋতুতে কী ভাবে ত্বকের খেয়াল রাখেন সানি, জানালেন নিজেই

সানি লিওনি ত্বকের জৌলুসে পিছনে ফেলে দেবেন অনেককেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, কী ভাবে তিনি গ্রীষ্মকালীন রূপচর্চা করেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ২১:০০
সানি লিওনি।

সানি লিওনি। ছবি: সংগৃহীত।

পর্দায় থাকুক কিংবা না থাকুক, সানি লিওনিকে নিয়ে চর্চার অন্ত নেই। সানির ব্যক্তিজীবন নিয়ে যেমন কৌতূহল আছে, তেমনি তাঁর সৌন্দর্যের রহস্য জানতেও উৎসুক অনুরাগীর অভাব নেই। সানি ৪০ পেরিয়েছেন বহু দিন হল। কিন্তু তাঁর ত্বকের পেলবতা আর তারুণ্য তা বলছে না। ত্বকের জৌলুসে পিছনে ফেলে দেবেন অনেককেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন কী ভাবে তিনি রূপচর্চা করেন?

Advertisement

১) ত্বকের খেয়াল রাখতে ক্লিনজ়ার ব্যবহার করতে ভোলেন না সানি। ক্লিনজ়িং রূপচর্চার অন্যতম ধাপ, সেটাই বিশ্বাস করেন সানি। তাই প্রতি দিন ক্লিনজ়ার ব্যবহার করা বাধ্যতামূলক।

২) মেক আপ না মুছে ঘুমোন না সানি। যত ক্লান্ত হোন, যত পরিশ্রমই হোক, সানি মেক আপ তুলে তবেই ঘুমোতে যান।

৩) দরকার না হলে মেকআপ করেন না সানি। শুটিং বা অন্য কোনও গুরুত্বপূর্ণ অনুষ্ঠান থাকলে তবেই মেকআপ করেন। না হলে ময়েশ্চারাইজ়ার মেখেই বেরিয়ে পড়েন সানি।

৪) সানি বিশ্বাস করেন ত্বক ভাল রাখার জন্য জল খাওয়া অত্যন্ত জরুরি। তাই সারা দিনে ৩-৪ লিটার জল খান। শুধু জল নয়, ত্বক ভাল রাখতে খেতে হবে ফলও। তাই জল সমৃদ্ধ ফল বেশি করে খাওয়া জরুরি বলে মনে করেন সানি।

৫) বাইরের খাবার একেবারেই খান না সানি। সব সময় চেষ্টা করেন ঘরে তৈরি খাবার খেতে। শুটিং থাকলেও সানির সঙ্গে থাকে ঘরোয়া খাবার। বেশির ভাগ সময়ে তরল খাবার খান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement