Priyanka Chopra's White Dress Price

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে সাদা ক্রুশের পোশাকে ক্যামেরাবন্দি প্রিয়ঙ্কা, এর দাম জানেন কত?

ছুটি কাটাতে গিয়ে ক্রুশের সাদা বডিকন পোশাক পরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। চাইলে এমন পোশাক কিনতেই পারেন। তবে, তার আগে দামটা জেনে নিন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪
প্রিয়ঙ্কার  এই সাদা পোশাকটি পছন্দ? দাম জানতে চান?

প্রিয়ঙ্কার এই সাদা পোশাকটি পছন্দ? দাম জানতে চান? ছবি: ইনস্টাগ্রাম

স্বামী ও মেয়েকে নিয়ে দক্ষিণ ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। পরিবারের সঙ্গে একান্ত যাপনের বিভিন্ন সময়ে, বিভিন্ন পোশাকে ক্যামরেবন্দি হয়েছেন তিনি। কখনও তিনি বিকিনি পরে নীল জলরাশির বুকে ইয়টে ভেসে বেড়াচ্ছেন। কখনও মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন। কখনও একাকিনী তিনি উষ্ণ অবতারে।

Advertisement

তবে এ বার চর্চায় 'দেশি গার্ল'-এর বিদেশি পোশাক। ক্রুশের সাদা মিডি ড্রেসের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে টুপি ও সানগ্লাস পরে সূর্যের দিকে তাকিয়ে প্রিয়ঙ্কা। গলায় ছোট্ট লকেট দেওয়া হার। মুখে ছড়িয়ে পড়েছে প্রশান্তি, পরিতৃপ্তি।

অভিনেত্রীর এই পোশাক নিয়েই এখন শুরু হয়েছে বিশ্লেষণ। রোদে ঘুরে বেড়ানোর জন্য সাদা পোশাকটি বেশ মানানসই। দেখলেই মনে হয়, সেটি বেশ আরামদায়ক। জানা গিয়েছে, হাতে বোনা সাদা ক্রুশের কাজ করা পোশাকটি তৈরি করেছে ‘ম্যাগডা বাট্রিম’ নামে একটি পোশাক সংস্থা। পোশাকে প্রিয়ঙ্কার বক্ষযুগল আবৃত হয়েছে ক্রুশের কাজ করা গোলাপের পাপড়িতে। স্ট্র্যাপলেস পোশাকটি জড়িয়ে রয়েছে অভিনেত্রীর তন্বী কোমর, নির্মেদ শরীরকে। দেখতে সাধারণ হলেও, এরই দাম ভারতীয় মুদ্রায় ২ লক্ষ ৫২ হাজার ৯০৮ টাকা।

শুধু একটি পোশাকেই নয়, দেশি গার্লের ছুটি কাটানোর বিভিন্ন ছবি ঝড় তুলেছে অনুরাগীদের মনে। স্বামী নিক জোনাসের সঙ্গে ইয়টে উষ্ণ অবতারে ধরা দিয়েছেন পিগি চপস। বাদামিরঙা বিকিনিতে স্পষ্ট তাঁর বক্ষভাঁজ, নির্মেদ কোমর-পেট। আবার ডোরাকাটা কো-অর্ডস সেটেও ক্যামেরাবন্দি তিনি।

প্রিয়ঙ্কার সাজপোশাক বরাবরই চর্চিত। কিছু দিন আগে তুতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন তিনি। সেখানেও তাঁর ম্যাজেন্টা শাড়ি ও বহুমূল্য হারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement