Priyanka Chopra's Bracelet Price

ভাইয়ের বিয়েতে হাতে হীরক খচিত সোনার ব্রেসলেট পরেছিলেন প্রিয়ঙ্কা, দেশি গার্লের সেই অলঙ্কারের দাম জানেন?

ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে প্রিয়ঙ্কা চোপড়া সেজেছিলেন বহুমূল্য গয়নায়। দেশি গার্লের হাতে ছিল সরু একটি ব্রেসলেট। হীরক খচিত সেই অলঙ্কারের দামই এখন চর্চায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ২০:৪২
প্রিয়ঙ্কার হীরকখচিত ব্রেসলেটের দাম কেন আকাশ ছোঁয়া?

প্রিয়ঙ্কার হীরকখচিত ব্রেসলেটের দাম কেন আকাশ ছোঁয়া? ছবি: সংগৃহীত।

ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়েতে যোগ দিতে বিদেশ থেকে মুম্বইতে এসেছেনে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেই অনুষ্ঠানেই একরঙা শাড়িতে ক্যামেরাবন্দি হয়েছেন দেশি গার্ল। আতিশয্যহীন অথচ আভিজাত্যপূর্ণ সেই সাজেই অনুরাগীদের মনে ঝড় তুলেছেন তিনি।

Advertisement

স্প্যাগেটি টপের সঙ্গে ম্যাজেন্টা রঙের শাড়ি, গলায় মুক্তোর লহরি হার ও হাতে প্যাঁচানো সরু ব্রেসলেট। ছিমছাম সাজ নিয়েই এখন চর্চায় দেশি গার্ল। সাজের চেয়ে চর্চা অবশ্য মণিমুক্তো খচিত হার ও ব্রেসলেটের দাম নিয়ে।

মণীশ মলহোত্রের নকশা করা ম্যাজেন্টা শাড়ির সঙ্গে বিয়ের অনুষ্ঠানে প্রিয়ঙ্কা পরেছিলেন মণিমুক্তো খচিত লহরি হার। তাঁর হাতে ছিল ব্রেসলেট। তবে সরু হলেও, তার দাম নেহাত কম নয়। ১৮ ক্যারাট সোনার তৈরি ব্রেসেলটটি সজ্জিত ছোট ছোট হীরে দিয়ে। হীরক খচিত অলঙ্কারটি পরিচিত ‘সারপেন্টি ভাইপার ব্রেসলেট’ নামে। হাতের কব্জিতে সাপের কুণ্ডলীর মতো পেঁচিয়ে থাকে এটি।

হীরক খচিত এই বিশেষ নকশার ব্রেসলেটেটি তৈরি করেছে নামী অলঙ্কার প্রস্তুতকারক সংস্থা ‘বুগরি’। সেই সংস্থার ওয়েবসাইট বলছে, এর দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩০ লক্ষ ৭৯ হাজার টাকা। শুধু ব্রেসলেট নয়, চর্চায় পিগি চপসের গলার রত্নহারও। চোকার-সহ লহরি হারের নকশায় সেই হারে শোভা পাচ্ছে মুক্তো, হিরে ও চুনি। রত্নখচিত হারের দাম অবশ্য ‘বুগরি’-র ওয়েবসাইটে পাওয়া যায়নি। তবে অনুমান, দেশি গার্লের হারের মূল্য ভারতীয় মুদ্রায় ৮ কোটির কাছাকাছি।

বহুমূল্য অলঙ্কারের সঙ্গে ম্যাজেন্টা শাড়িতে প্রিয়ঙ্কা হয়ে উঠেছিলেন মোহময়ী। শাড়ির আঁচল, পাড় এবং কুচির কাছে ছিল সিক্যুয়েনের কাজ। সঙ্গে স্প্যাগেটি স্ট্র্যাপ ব্লাউজ়ে দেশি গার্ল নজর কেড়েছিলেন সকলেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement