Nita Ambani and Radhika Merchant

নীতার শাড়ির ধারকাছেও যায় না রাধিকার পোশাকের দাম! শাশুড়িই তবে বৌমাকে টেক্কা দিলেন?

অম্বানীদের সাংস্কৃতিক কেন্দ্রের অনুষ্ঠানে সকলের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। শাশুড়ি নীতা অম্বানী এবং হবু বৌমার পোশাক নিয়ে নতুন কী চর্চা শুরু হল?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৪:৩৬
Image of Nita Ambani And Radhika Merchant.

নীতা আম্বানীর শাড়ি বহুমূল্য হলেও রাধিকার শাড়ির দামও নিতান্ত কম নয়। ছবি: সংগৃহীত।

নতুন প্রজন্মের সঙ্গে ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যের পরিচয় করিয়ে দিতেই মুম্বই নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে তৈরি হয়েছে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’। কিছু দিন আগেই তার সূচনা হয়েছে। সম্প্রতি সেখানেই হয়ে গেল ‘সাউন্ড অফ মিউজ়িক’ নামক শোয়ের উদ্বোধনী অনুষ্ঠান।

অম্বানীদের অনুষ্ঠান মানেই যে তা জমকালো হবে, তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পড়ে না। নীতা এবং মুকেশ অম্বানী ছাড়াও উপস্থিত ছিলেন ইশা অম্বানী, অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট। ঘরোয়া অনুষ্ঠান কিংবা জমকালো কোনও উৎসব অম্বানীদের পরনে কী থাকছে, সে দিকে নজর থাকে অনেকেরই। এই সঙ্গীত অনুষ্ঠানে নীতা অম্বানী পরে এসেছিলেন ‘গুচি’র সবুজ রঙের একটি সিল্কের শাড়ি। যার দাম ৪,৫০০ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৪.৬ লক্ষ টাকা।

Advertisement

গলায় সরু হার, কানে হিরের ছোট দুল, মানানসই মেক আপ, ছিমছাম সাজেই নজর কাড়লেন নীতা। অনেকেরই বলেছেন, ইশার মা নন, দিদি মনে হচ্ছে নীতাকে।

সাজগোজে হবু শাশুড়িকে পাল্লা দিয়েছেন রাধিকাও। শাড়ি নয়, এ দিন রাধিকার পরনে ছিল ফ্লোরাল মিডি ড্রেস। সঙ্গে সরুর হিরের চেন এবং হিরের কানের দুল। নীতার শাড়ির মতো বহুমূল্য না হলেও রাধিকার পোশাকটিও কিন্তু কম দামি নয়। দাম প্রায় ৬০ হাজার টাকা। তবে দু’টো পোশাকের দামের তুলনা করে অনেকেরই মনে হয়েছে, নীতার শাড়ির যা দাম, রাধিকার পোশাক তার ধারকাছেও যায় না। পোশাকের দামে শাশুড়ি এগিয়ে গেলেও সৌন্দর্যে কিন্তু একে অপরকে সমানতালে পাল্লা দিয়ে চলেছেন।

আরও পড়ুন
Advertisement