Isha Ambani

পরনে জিলেট জ্যাকেট, উন্মুক্ত বক্ষখাঁজ! সাদা-কালোয় ‘উষ্ণ’ বেশে ধরা দিলেন অম্বানী-কন্যা ইশা

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার নিতে হাজির ছিলেন ইশা। সেই অনুষ্ঠানে সাদা-কালো বেশে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন অম্বানী-কন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৬:২৭
‘উষ্ণ’ অবতারে ক্যামেরাবন্দি ইশা অম্বানী।

‘উষ্ণ’ অবতারে ক্যামেরাবন্দি ইশা অম্বানী। ছবি: সংগৃহীত।

ফ্যাশনের ব্যাপারে বলি নায়িকাদের টেক্কা দিতে পারেন অম্বানী পরিবারের মহিলারা। বাড়ির বিয়ে হোক কিংবা কোনও অনুষ্ঠান, ব্যবসায়িক কোনও মিটিং হোক বা পুরস্কার বিতরণী অনুষ্ঠান— অম্বানী পরিবারের সাজগোজ নিয়ে সব সময়ই চর্চা হয়। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার নিতে হাজির ছিলেন ইশা। সেই অনুষ্ঠানে সাদা-কালো বেশে এক বারে অন্য রূপে ধরা দিয়েছেন অম্বানী-কন্যা।

Advertisement

ইতালীয় ফ্যাশন লেবেল সাপোরালির খোলামেলা পোশাকে নজর কেড়েছেন ইশা। তাঁর পরনে ছিল সাদা রঙের জিলেট জ্যাকেট, আর কালো ফ্লোর লেন্থ স্কার্ট। পোশাকে সোনালি বোতামের কারুকাজ ছিল নজরকাড়া। মেকআপ বরাবরই হালকা রাখেন ইশা। খোলা চুল, গাঢ় কাজল, টপ কানের দুল সঙ্গে উন্মুক্ত বক্ষখাঁজ— ইশা যেন ক্যামেরাবন্দি হয়েছেন একেবারে মোহময়ী রূপে। ইশা যে জ্যাকেটটি পরেছিলেন, তার দাম প্রায় ৪ লক্ষ টাকা আর স্কার্টটির মূল্য প্রায় ৫ লক্ষ।

এর আগেও ভাই অনন্ত অম্বানীর বিয়েতে ইশার সাজগোজ নিয়ে বেশ চর্চা হয়েছিল ফ্যাশন দুনিয়ায়। কখনও দু’কানে দু’রকম দুল, কখনও চুলের বাঁধনে নতুনত্ব— অনন্তের বিয়ের অনুষ্ঠানে ‘কোয়ার্কি ফ্যাশন ট্রেন্ড’-এ গা ভাসিয়েছিলেন তিনি।

আরও পড়ুন
Advertisement