Virat Kohli

হারের যন্ত্রণা ভুলিয়ে দিতে অনুষ্কার ভালবাসাই ভরসা? কী বলছে বিরাট কোহলির পোশাক?

মুম্বই বিমানবন্দরে দেখা গেল বিরাট ও অনুষ্কাকে। বিরাটের জামায় একটি হৃদয়ের চিহ্ন। তার নীচেই লেখা অনুষ্কার নামের আদ্যক্ষর ‘এ’। হাতে হাত রেখে তারকা দম্পতি কোথায় চললেন তা জানা যায়নি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৭:০৩
বুধবার বিকেলে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় অনুষ্কা ও বিরাটকে।

বুধবার বিকেলে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় অনুষ্কা ও বিরাটকে। —ফাইল চিত্র

মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা গেল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে। দম্পতির পোশাকে রীতিমতো রংমিলান্তি। তার উপর বিরাটের জামায় একটি হৃদয় চিহ্ন। তার ঠিক নীচেই লেখা অনুষ্কার নামের আদ্যক্ষর ইংরেজি ‘এ’। হাতে হাত রেখে তারকা দম্পতি কোথায় চললেন তা অবশ্য জানা যায়নি।

Advertisement

বুধবার বিকেলে মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় অনুষ্কা ও বিরাটকে। পোশাকের দিক থেকে দুরন্ত মিল দেখা গেল তারকা দম্পতির মধ্যে। দু’জনেরই পরনে ছিল সাদা ফুলহাতা সোয়েটশার্ট এবং কালো ট্র্যাকপ্যান্ট। মুম্বই বিমানবন্দরে হাতে হাত রেখে নিজেদের রসায়ন স্পষ্ট করে বুঝিয়ে দেন তারকা দম্পতি। বিশ্বকাপে বিদায়ের পর প্রতিযোগিতা শেষের অপেক্ষা করেননি বিরাট। সবার আগে দেশে ফিরে আসেন তিনি। ভারত ট্রফি জিততে না পারলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে নজরকাড়া পারফরম্যান্স ছিল কোহলির। ২৯৬ রান করে প্রতিযোগিতার সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি। ৪টি অর্ধশতরানও করেন তিনি। নিজেকে নিংড়ে দিয়েও কাপ জিততে না পারায় মানসিক ভাবে যন্ত্রণাবিদ্ধ হয়েছেন তিনিও। বিশ্বকাপ শেষ হওয়ার পর জামায় অনুষ্কার প্রতি ভালবাসার কথা প্রকাশ করে নিজের ক্ষতেই কী মলম লাগালেন কোহলি? যদি তাই-ই হয়, তবে খুব একটা আশ্চর্য হওয়ার কিছু নেই। এমনই মনে করছেন বিরুষ্কা ভক্তদের একাংশ। একে অপরের খারাপ সময়ে এর আগেও বহু বার পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁদের। তাই বিরাটের বিশ্বকাপ না জিততে পারার যন্ত্রণায় স্ত্রীর ভালবাসা মলমের কাজ করলে অবাক হওয়ার কিছু নেই, মত তাঁদের।

শুধু পোশাকেই নয়, অনুষ্কার হাত ধরে উৎসাহী আলোকচিত্রীদের জন্য ‘পোজ়’ দিতেও দেখা যায় বিরাটকে। ভক্তদের উৎসাহ দেখে তাঁদের ধন্যবাদ দেন অভিনেত্রী ও প্রাক্তন ভারত অধিনায়ক। বিশ্বকাপ চলার সময়, কলকাতায় ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির জন্য শুটিং করছিলেন অনুষ্কা। বিশ্বকাপের পর এই প্রথম জনসমক্ষে একসঙ্গে দেখা গেল তাঁদের। রইল সেই ভিডিয়ো।

আরও পড়ুন
Advertisement