Maternity Photoshoot Ideas

দীপিকার মতো সাজতে চান ‘মেটারনিটি শুটে’? অভিনেত্রীর পোশাকেই লুকিয়ে ফ্যাশনের কায়দা

সাদাকালো ছবিতেই ধরা পড়েছে দীপিকার মোহময়ী রূপ। ফোটোশুটের জন্য একাধিক পোশাক বেছে নিয়েছেন নায়িকা। আপনিও কি অন্তঃসত্ত্বাকালীন ফোটোশুটে দীপিকার মতো নজর কাড়তে চাইছেন, দেখে নিন, কেমন পোশাক রাখতে পারেন পছন্দের তালিকায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৪
অন্তঃসত্ত্বাকালীন শুটে সেজে উঠুন নায়িকার মতো।

অন্তঃসত্ত্বাকালীন শুটে সেজে উঠুন নায়িকার মতো। ছবি: ইনস্টাগ্রাম।

অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরে ধীরে ধীরে আসতে থাকে বেশ কিছু বদল। আলমারিতে রাখা সারি সারি পছন্দের পোশাক হাতছানি দিলেও সেগুলি আর পরা যায় না। কোনও পোশাক আর আরামদায়ক মনে হয় না, তো কোনও পোশাক শরীরে আঁটে না। সে ক্ষেত্রে অফিসে যেতে হলে কিংবা বাইরে গেলে কী পোশাক পরবেন, তা নিয়ে চিন্তার অন্ত থাকে না। ইদানীং অন্তঃসত্ত্বা অবস্থায় ফোটোশুটের খুব চল। বলিউড‌ের অভিনেত্রীদের হরেক কায়দার ছবি দেখে এখন অনেকেই এই ধরনের ফোটোশুট করাচ্ছেন। সম্প্রতি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের অন্তঃসত্ত্বাকালীন ফোটোশুট দেখে চারপাশে চর্চা তুঙ্গে।

Advertisement

সাদাকালো ছবিতেই ধরা পড়েছে দীপিকার মোহময়ী রূপ। ফোটোশুটে তাঁর স্বামী রণবীর সিংহেরও ঝলক দেখা দিয়েছে। হবু সন্তান ও স্ত্রী দীপিকাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেতা। ফোটোশুটের জন্য একাধিক পোশাক বেছে নিয়েছেন নায়িকা। আপনিও কি অন্তঃসত্ত্বাকালীন ফোটোশুটে দীপিকার মতো নজর কাড়তে চাইছেন? দেখে নিন, কেমন পোশাক রাখতে পারেন পছন্দের তালিকায়।

লাস্যময়ী দীপিকা।

লাস্যময়ী দীপিকা। ছবি: ইনস্টাগ্রাম।

ফোটোশুটের প্রথম লুকে দীপিকার পরনে ছিল কালো ব্রালেট। সঙ্গে তিনি পরেছিলেন একটি কার্ডিগান। সঙ্গে বোতামখোলা জিন‌্স। স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর স্ফীতোদর। এই লুকে কখনও স্ফীতোদর বার করে কার্ডিগানটি পরেছিলেন নায়িকা, আর স্ফীতোদরটি আগলে রেখেছিলেন রণবীর। আর একটি ফোটোতে কার্ডিগানটি খুলেই রেখেছিলেন তিনি। হাওয়ায় উড়ছে খোলা চুল, মুখে জেল্লা স্পষ্ট, হাসি লেগে রয়েছে ঠোঁটের কোণে।

সাদা-কালোতেই নজরকাড়া সাজে অভিনেত্রী।

সাদা-কালোতেই নজরকাড়া সাজে অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

ফোটোশুটের দ্বিতীয় লুকে দীপিকার পরনে ছিল ব্রালেটের উপর কালো ব্লেজ়ার আর ট্রাউজ়ার। এই লুকটি বেশ নজর কেড়েছে শৌখিনীদের। গলায় বা কানে কোনও অলঙ্কার নেই। হালকা মেকআপেই সাজ সেরেছিলেন অভিনেত্রী। স্পষ্ট বক্ষখাঁজ, খোলা চুল, মুখে হাসি— ছিমছাম সাজেই মোহময়ী অবতারে ধরা দিয়েছিলেন নায়িকা।

আত্মবিশ্বাসই দীপিকার গয়না।

আত্মবিশ্বাসই দীপিকার গয়না। ছবি: ইনস্টাগ্রাম।

তৃতীয় লুকে নায়িকা পরেছিলেন একটি ফুলহাতা স্বচ্ছ মিডি ড্রেস। সব ক’টি লুকের মধ্যে নায়িকার এই লুকটি নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছে। মিডি ড্রেসের ভিতরে স্পষ্ট তাঁর অন্তর্বাস। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সাহসী পোশাকটি স্বচ্ছন্দেই পরেছেন নায়িকা। সাহসী পোশাক পরলেই হল না, সেটি আপনি কী ভাবে পরছেন, সেটাও মাথায় রাখতে হবে। স্বচ্ছ পোশাক পরলেও দীপিকার মধ্যে যে আত্মবিশ্বাসের কোনও অভাব ছিল না, তা তাঁর চোখে-মুখে স্পষ্ট।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও ‘উষ্ণ’ অবতারে রণবীর-ঘরনি।

অন্তঃসত্ত্বা অবস্থাতেও ‘উষ্ণ’ অবতারে রণবীর-ঘরনি। ছবি: ইনস্টাগ্রাম।

চতুর্থ লুকে দীপিকার পরনে ছিল একটি বডিকন শির ড্রেস। এই স্বচ্ছ ড্রেসের ভিতর থেকে একরঙা অন্তর্বাসের স্পষ্ট ঝলক দেখা যাচ্ছিল। ড্রেসটি ছিল মেশ ফ্যাব্রিক দিয়ে তৈরি। এই ধরনের কাপড় অন্তঃসত্ত্বাদের জন্য বেশ আরামদায়ক হয়। লং ড্রেসের সঙ্গে দীপিকা পরেছিলেন একটি কালো হিল। অন্তঃসত্ত্বা অবস্থায় হিল পরা উচিত কি না, সেই নিয়ে নানা মুনির নানা মত। তবে দীপিকাকে কিন্তু মাঝেমধ্যেই দেখা দিয়েছে হিল জুতো পরে। অন্তঃসত্ত্বাকালীন ফোটোশুটেও দীপিকার হিল নজর কেড়েছে অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement