Kali Puja Fashion

কালীপুজোয় আরামদায়ক সাজেও থাকুক সাবেক ছোঁয়া! কী ভাবে সাজতে বলেন নায়িকারা?

পুজোর সাজ সাবেকি পোশাক ছাড়া বেমানান। আবার পুজোর মণ্ডপে ঘুরতে ঘুরতে প্রাণ ভরে শ্বাস নেওয়াও প্রয়োজন। তা হলে কী ভাবে সাজা যায়? খোঁজ দিলেন টলিপাড়ার অভিনেত্রীরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২০:৪২
পুজোর মেজাজে টলি নায়িকারা!

পুজোর মেজাজে টলি নায়িকারা! ছবি: ইনস্টাগ্রাম

পুজোর রেশ কাটতে না কাটতেই কালীপুজো এসে হাজির। অনেক বাড়িতে ওই একই দিনে আবার লক্ষ্মী পুজোরও আয়োজন করা হয়। সব মিলিয়ে আনন্দ, হুল্লোড় আর আড্ডা! রাত জেগে ঠাকুর দেখা হোক বা বন্ধুর বাড়িতে লক্ষ্মীপুজোর নিমন্ত্রণ রক্ষা, সাজ কিন্তু হতেই হবে নজরকাড়া!

পুজোর সাজ সাবেকি পোশাক ছাড়া বেমানান। অথচ ভিড়ের মধ্যে হাঁপ ধরে যাবে এমন সাজও চলবে না। পুজোর মণ্ডপে ঘুরতে ঘুরতে প্রাণ ভরে শ্বাস নেওয়াও প্রয়োজন। তা হলে কী ভাবে সাজা যায়? খোঁজ দিলেন টলিপাড়ার অভিনেত্রীরা।

Advertisement

খুব বেশি ভারী শাড়ি পরতে স্বচ্ছন্দবোধ করেন না? তা হলে কালীপুজোতে মিমির সাজে সেজে উঠতে পারেন। ঘিয়ে রঙের শাড়ির সঙ্গে মানানসই সবুজ ব্লাউজ। শাড়ির সঙ্গে মিমি পরেছেন কুন্দনের হার, কানের দুল, বালা আর আংটি। খোলা চুল হালকা মেক আপে মিমির সাজ কিন্তু সত্যিই নজরকাড়া।

উৎসবের দিনগুলিতে অনেকেই চড়া রং পরতে পছন্দ করেন। আপনারও কি তেমনটাই পছন্দ। সে ক্ষেত্রে শুভশ্রীর মতো গাঢ় রঙের একটি লেহঙ্গাও থাকতে পারে আপনার পছন্দের তালিকায়। গোলাপি-কমলা লেহঙ্গায় যেন অপরূপা নায়িকা। সোনার গয়না, হালকা মেক আপ, ছোট্ট টিপেই শুভশ্রীর সাজ চোখে পরার মতো। অল্পতেও যে সুন্দর সাজা যায়, তা নায়িকার সাজে স্পষ্ট।

উৎসবের দিনে বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন। কী পরে যাবেন ভাবছেন? ঋতাভরীর মতো এক রঙা স্যাটিনের শাড়িতেই করতে পারেন বাজিমাত। একটা নুডলস্ট্র্যাপের জমকালো ব্লাউজের সঙ্গে ওয়াইন রঙের শাড়ি। গলায় সোনার নেকলেস, খোলা চুলে গুজেছেন ফুল আর স্নিগ্ধ হাসিতেই জমজমাট নায়িকার সাজ। সাবেকি সাজেও ‘বোল্ড লুকে’ ক্যামেরাবন্দি হলেন ঋতাভরী।

আরও পড়ুন
Advertisement