Tollywood news

অষ্টমীতে শহরে অঞ্জলি, তার পর আয়ুশীর ‘আকাশ-ঝাঁপ’! দুবাইয়ের সফরনামা জানালেন অভিনেত্রী

দুবাইয়ে ছুটি কাটাচ্ছেন আয়ুশী তালুকদার এবং সোমরাজ মাইতি। আনন্দবাজার অনলাইনের সঙ্গে অভিনেত্রী ভাগ করে নিলেন সফরের টুকরো অভিজ্ঞতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৭:৪০
Bengali actress Ayoshi Talukdar went for a vacation to Dubai

দুবাইয়ে আয়ুশী। ছবি: সংগৃহীত।

পুজো শুরুর কয়েকটা দিন তাঁরা শহরেই ছিলেন। কিন্তু তার পর সময় বার করে শহর থেকে দূরে পৌঁছে গিয়েছেন টলিপাড়ার চর্চিত যুগল। বলা হচ্ছে অভিনেত্রী আয়ুশী তালুকদার এবং সোমরাজ মাইতির কথা। এই মুহূর্তে তাঁরা রয়েছেন দুবাইয়ে। কী ভাবে সময় কাটাচ্ছেন তাঁরা?

Advertisement

সমাজমাধ্যমে আয়ুশী দুবাই ভ্রমণের একাধিক ছবি ভাগ করে নিয়েছেন। কোথাও তিনি মরুভূমিতে সূর্যাস্ত দেখতে ব্যস্ত। কোনও ভিডিয়োয় তাঁকে স্কাই ডাইভিং করতে দেখা যাচ্ছে। সোমরাজও সমাজমাধ্যমের পাতায় দুবাই ভ্রমণের ছবি ভাগ করে নিয়েছেন। একটি ছবির পিছনে দেখা যাচ্ছে বৈগ্রহিক বুর্জ খলিফা বাড়িটিকে। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে আয়ুশী জানালেন, শহরে তিনি অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। তার পরেই পৌঁছে গিয়েছেন দুবাই। দুবাই ভ্রমণের অন্যতম উদ্দেশ্য ছিল ‘স্কাই ডাইভিং’। অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়োতেই তাঁর ঝলক মিলেছে। আয়ুশী বললেন, ‘‘দীর্ঘ দিনের স্বপ্ন ছিল। অবশেষে স্কাই ডাইভিং করলাম। অসাধারণ অভিজ্ঞতা। সারা জীবন মনে থাকবে।’’

তবে আয়ুশী সুযোগ পেলেও সোমরাজ স্কাই ডাইভিং করতে পারেননি। তিনি ইনডোর স্কাই ডাইভিং করেছেন। তাই একটু হলেও মনখারাপ আয়ুশীর। অভিনেত্রী বললেন, ‘‘প্রচুর ভিড় থাকে। আমার আগে থেকে বুকিং ছিল। তাই সমস্যা হয়নি। ও বুকিং পায়নি। কিন্তু আগামী বছর ফেব্রুয়ারি মাসে ও আবার দুবাইয়ে আসছে। ও তখন স্কাই ডাইভিং করবে।’’

অল্প সময়ের জন্য দুবাইয়ে গিয়েছেন আয়ুশী। তাই যতটা সম্ভব ঘুরে নেওয়ার চেষ্টা করছেন। খাওয়াদাওয়ার পাশাপাশি বিভিন্ন দর্শনীয় স্থানে বেড়ানোর চেষ্টা করছেন দু’জনে। আয়ুশী বললেন, ‘‘নষ্ট করার মতো সময় নেই। এত ভাল একটা শহর! যতটা পারছি ঘুরে নেওয়ার চেষ্টা করছি।’’ আয়ুশীর বাড়িতে লক্ষ্মীপুজো হয়। তাই পুজোর দিনেই শহরে ফিরবেন আয়ুশী ও সোমরাজ।

আরও পড়ুন
Advertisement