nusrat jahan

গ্রীষ্মের ব্রালেটে কেমন দেখাল নুসরত জাহানকে? কী মন্তব্য করলেন সঙ্গী যশ

কখনও শাড়িতে বঙ্গ নারী। কখনও বা সুইমিং পুলের নীল জল থেকে কাঁধ দেখানো স্নিগ্ধ ছবি। নুসরতের এক এক মরসুমে এক এক সাজ। গ্রীষ্মে কী পরলেন তিনি?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৭:১৫
নুসরত জাহান।

নুসরত জাহান।

অনেকে বলেন মা হওয়ার পর আর নিজের যত্ন নেওয়ার সময় হয় না। এ কালের মেয়েরা এমনিতেই সে সব পুরনো ধারণা ভাঙতে বেশ এগিয়ে আসেন। টলি-নায়িকা নুসরত জাহান তেমনই মায়েদের পথ দেখালেন যেন।

ইশানের জন্মের পর নুসরতও ব্যস্ত। নানা সময়ে সন্তানের কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। কিন্তু তাই বলে কি নায়িকা নুসরত হারিয়ে গিয়েছেন? মোটেই নয়। গ্রীষ্ম সাজের এক ঝলক নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন সাংসদ-অভিনেত্রী।

Advertisement

ব্রালেট এখন বলিউড থেকে টলিউড, সব পাড়ার নায়িকাদেরই পছন্দের তালিকায়। আলিয়া থেকে করিনা, শুভশ্রী থেকে সোহিনী— অনেককেই দেখা যায় রকমারি ব্রালেটে। এই গ্রীষ্মে ব্রালেটে দেখা দিলেন নুসরত জাহান।

কী রং পছন্দ তাঁর? বলে দিলেন সেই সাজের ছবির সঙ্গে লেখা একটি লাইনেই। সাদার উপর ফুল ছাপ ব্রালেট। আর সঙ্গে কমলা রঙের বেলবটম প্যান্টস। খোলা চুলে বেঁধেছেন ব্যান্ডানা।

নিজের সাজের চারটি ছবি দিয়ে গ্রীষ্মকে উদ্‌যাপন করছেন যেন নায়িকা। লিখলেন, ‘হ্যালো সামার’। পাশে একটি কমলা রঙের ভালবাসার চিহ্ন।

সঙ্গী যশ তা দেখে মুগ্ধ। ছবির তলায় লিখে দিলেন, ‘চমকপ্রদ এবং চিত্তাকর্ষক’!

আরও পড়ুন
Advertisement