Nora Fatehi

পোশাক ছাড়াই কি ক্যামেরাবান্দি হলেন নোরা? ছবি প্রকাশ্যে আসতেই শুরু শোরগোল

নোরার ছবির ঝলক দেখা মাত্রই হইচই পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। আদৌ কি কোনও পোশাক পরেছেন অভিনেত্রী, না কি নগ্ন শরীরেই ধরা দিয়েছেন ক্যামেরার সামনে প্রশ্ন জাগে অনেকের মনে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:১০
বলিউডের ‘আইটেম গার্ল’ কেবল নাচের ছন্দেই নেটাগরিকদের আপ্লুত করেন না, নোরার আদবকায়দাও মন জয় করে অনুরাগীদের।

বলিউডের ‘আইটেম গার্ল’ কেবল নাচের ছন্দেই নেটাগরিকদের আপ্লুত করেন না, নোরার আদবকায়দাও মন জয় করে অনুরাগীদের। ছবি: সংগৃহীত।

বলি-পাড়ায় নোরা ফতেহির পোশাক নিয়ে চর্চা সর্বদাই তুঙ্গে। ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ব্যক্তি এবং পেশাগত জীবনের নানা মুহূর্ত।

সাবেকি হোক কিংবা পাশ্চাত্য পোশাক, সবই তাঁকে দারুণ মানায়, এ কথা বার বার প্রমাণ করেছেন নোরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী শেয়ার করেছেন বেশ কিছু ছবি। অভিনেত্রীর ছবির ঝলক দেখা মাত্রই হইচই পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। আদৌ কি কোনও পোশাক পরেছেন অভিনেত্রী, না কি নগ্ন শরীরেই ধরা দিয়েছেন ক্যামেরায়, প্রশ্ন জাগে অনেকের মনে।

Advertisement

নোরার পরনে ‘ন্যুড’ রঙের বডিকন জাম্পস্যুট। সারা পোশাকে রুপোলি চুমকির কারুকাজ। গলায় কালো চোকার, কোমরে বেল্ট, হাতে বিশেষ ধরনের বেল্ট আর পায়ে বুট পরেছেন অভিনেত্রী। কালো নয়, সোনালি চুলেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। কখনও রোদচশমা পরে দুষ্টু ভঙ্গিতে, কখনও আবার স্নিগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।

কেবল পোশাক পরলেই তো হল না, পোশাকটি পরে কে কেমন স্বচ্ছন্দে জনসমক্ষে আত্মপ্রকাশ করছেন, সেটাও কিন্তু গুরুত্বপূর্ণ। আর এই কাজটিই বেশ দক্ষতার সঙ্গে করেন নোরা। বলিউডের ‘আইটেম গার্ল’ কেবল নাচের ছন্দেই নেটাগরিকদের আপ্লুত করেন না, তাঁর আদবকায়দাও মন জয় করে অনুরাগীদের।

নোরার সেই ছবি দেখে এক ভক্ত লিখেছেন, ‘অসাধারণ।’ কেউ আবার লিখেছেন, ‘আপনাকে যত দেখি, ততই মুগ্ধ হই।’

আরও পড়ুন
Advertisement