Kiara Advani

Kiara Advani: কিয়ারা আডবাণীর মতো পেলব ত্বক চান? কী ভাবে পাবেন, নিজেই জানালেন নায়িকা

কিয়ারা আডবাণী কী ভাবে নেন ত্বকের যত্ন? তা জানতে চান অনেকেই। এ বার নায়িকা নিজেই প্রকাশ্যে আনলেন নিজের রূপ-রুটিন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৯:০৩
কিয়ারার মতো ত্বক চান অনেকেই।

কিয়ারার মতো ত্বক চান অনেকেই। ছবি- সংগৃহীত

কিয়ারা আডবাণী। এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ততম নায়িকা। চর্চিতও বটে। ‘কবীর সিংহ’, ‘শেরশাহ’, ‘যুগ যুগ জিও’— পর পর বিভিন্ন সফল ছবিতে কাজ করেছেন। পাশাপাশি, বলিপাড়ার আনাচকানাচে সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্কের গুঞ্জন। সব মিলিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন কিয়ারা। কিয়ারার অভিনয় ক্ষমতার পাশাপাশি, ঝকঝকে চেহারা এবং পেলব ত্বক ঝড় তোলে ভক্ত-হৃদয়ে।

Advertisement

কিয়ারার মতো ত্বক চান অনেকেই। ত্বকের যত্নে কিয়ারা অত্যন্ত পরিশ্রমী। নিজেকে পরিপাটি রাখা কাজেরই একটি অংশ বলে মনে করেন তিনি। অভিনয়ের অনুশীলনের পাশাপাশি, সমান গুরুত্ব দিয়ে ত্বকেরও পরিচর্যা করে থাকেন। ব্যস্ততা, কাজ থাকলেও প্রতি দিনের রূপ-রুটিনে ফাঁকি দেন না কিয়ারা। সারা দিনে সময় না পেলেও রাতে বাড়ি ফিরে ত্বকের দেখভাল করা তাঁর চাই। সামনেই পুজো। এখন প্রিয় অভিনেত্রীর রূপ-রুটিন আরওই জানতে চান অনেকে। এ বার তা নিজেই জানালেন কিয়ারা।

শুনে হয়তো অনেকে বিশ্বাস না-ও করতে পারেন। তবে এটা সত্যি যে, কিয়ারা ত্বক পরিচর্যায় ঘরোয়া টোটকায় বেশি ভরসা রাখেন। কিয়ারা জানিয়েছেন, ছোট থেকে তাঁর মাকেও দেখেছেন হেঁশেলের কয়েকটি সাধারণ উপকরণ দিয়ে ত্বকের যত্ন নিচ্ছেন। বেসন, মধু, অ্যালো ভেরা দিয়ে তৈরি ফেসপ্যাক ছোট থেকেই ব্যবহার করেন কিয়ারা।

ব্যস্ততা, কাজ থাকলেও প্রতিদিনের রূপ-রুটিনে ফাঁকি দেন না কিয়ারা।

ব্যস্ততা, কাজ থাকলেও প্রতিদিনের রূপ-রুটিনে ফাঁকি দেন না কিয়ারা। ছবি- সংগৃহীত

ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং— কিয়ারার মসৃণ ত্বকের অন্যতম রহস্য। বাড়ি ফিরতে যত রাতই হোক না কেন, মেক আপ না তুলে ঘুমাতে যান না তিনি। ভিটামিন ই সমৃদ্ধ ময়েশ্চারাইজার ব্যবহার করেন কিয়ারা। বাইরে থেকে ত্বকের যত্ন নেওয়ার পাশাপাশি, তাঁর ত্বকের জেল্লার আরও একটি কারণ নিয়মিত শরীরচর্চা। জিমে বেশ কিছু ক্ষণ সময় কাটান কিয়ারা। শরীরচর্চার অভ্যাস শুধু সচল রাখে না, ত্বকের জেল্লা ধরে রাখতেও সমান ভাবে কার্যকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement