Viral

বক্ষযুগল আগলে জোড়া সাপ! ভুটা কোলা নৃত্যের আদলে ভূমির পোশাক নিয়ে ফ্যাশন জগতে চর্চা তুঙ্গে

ভূমির পোশাক পরার কায়দা প্রশংসা কুড়িয়েছে, কখনও আবার ফ্যাশনিস্তারা ট্রোলও করছেন অভিনেত্রীকে। আবারও এক সাহসী পোশাকে ক্যামেরার সামনে হাজির হয়েছেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৫:১০
ভিন্ন বেশে ভূমি।

ভিন্ন বেশে ভূমি। ছবি: ইনস্টাগ্রাম।

পোশাক নিয়ে সম্প্রতি যে সব বলি তারকারা বেশ পরীক্ষা-নিরীক্ষা করছেন, তাঁদের মধ্যে ভূমি পেডনেকর রয়েছেন প্রথম সারিতে। কখনও কার্পেট দিয়ে স্কার্ট বানিয়ে পরছেন তিনি, কখনও আবার শরীর দেখানো পোশাক পরে ঝড় তুলছেন অনুরাগীদের মনে। কখনও তাঁর পোশাক পরার কায়দা প্রশংসা কুড়িয়েছে, কখনও আবার ফ্যাশনিস্তারা ট্রোলও করছেন অভিনেত্রীকে। আবারও এক সাহসী পোশাকে ক্যামেরার সামনে হাজির হয়েছেন অভিনেত্রী।

Advertisement

ভূমির কোমরে জড়ানো সাদা শাড়ি, সঙ্গে পরেছেন সাদা ব্রালেট ব্লাউজ়। সেখানেই শেষ নয়, ব্লাউজ়ের উপরে রয়েছে স্বচ্ছ কাচের মতো আস্তরণ। ঊর্ধ্বাঙ্গে দুই বক্ষযুগল জড়িয়ে উঠেছে দুই সোনালি সাপ। এমন সাহসী পোশাক পরে দিব্যি ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা। কিন্তু তাঁর এই ভিডিও ভাইরাল হতেই ট্রোলের বন্যা বয়ে গিয়েছে নেট পাড়ায়। কেউ উরফি জাভেদের সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘‘ভূমির এই পোশাক দেখার পর উরফির প্রতি শ্রদ্ধা বেড়ে যাচ্ছে।’’ আর এক জন লিখেছেন, ‘‘পোশাকশিল্পী বদলে ফেলুন, না হলে আর ছবিতে সুযোগ পাবেন না।’’

ভূমির পোশাকটিতে পোশাকটিতে আসলে রয়েছে দক্ষিণের ছোঁয়া।

ভূমির পোশাকটিতে পোশাকটিতে আসলে রয়েছে দক্ষিণের ছোঁয়া। ছবি: ইনস্টাগ্রাম।

ভূমির পোশাকের নেপথ্যে রয়েছে কাহিনি। এই পোশাকটিতে আসলে রয়েছে দক্ষিণী ছোঁয়া। কর্নাটক ও তামিলনাড়ুর ভুটা কোলা নৃত্য পরিবেশনের সময় এই বিশেষ প্রকার পোশাক পরার চল রয়েছে। এই নৃত্য লক্ষ্যে পৌঁছনোই মোক্ষ নয়, এখানে মেজাজটাই আসল। প্রধানত পুরুষ শিল্পীরা এই নৃত্যে অংশগ্রহণ করেন। নৃত্যের সময় বক্ষে ধাতব এই প্লেটটি পরেন তাঁরা। সারা শরীর রাঙিয়ে মাথায় মুকুট, অনেক অলঙ্কার পরে এই নৃত্য পরিবেশন করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement