Fashion for Mother and Kids

আলিয়া ভট্টের সঙ্গে ব্যবসায়িক সম্পর্কে জুড়ছেন অম্বানী-কন্যা ইশা! দুই মায়ের পরিকল্পনা কী নিয়ে?

মা এবং সন্তানদের পোশাকের ব্র্যান্ড তৈরি করেছিলেন আলিয়াই। তবে ইশার সংস্থা রিল্যায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেড ওই সংস্থার সঙ্গে নিজেদের জুড়েছে। ‘এড-আ-মাম্মা’র ৫১ শতাংশ শেয়ারে কিনে নিয়েছেন ইশা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১২:৩৯
আলিয়া ভট্ট এবং ইশা অম্বানী।

আলিয়া ভট্ট এবং ইশা অম্বানী। ছবি: পিটিআই।

একজন বলিউডের তারকা অভিনেত্রী। অন্য জন ভারতীয় ধনকুবেরের তারকা কন্যা এবং উদ্যোগপতি। দু’জনের কর্মক্ষেত্রে আকাশ-পাতাল তফাত। তবে দু’জনের কিছু মিলও আছে। দু’জনেই কর্মরত নারী। দু’জনেই খ্যাতনামী। অল্প বয়সে সফল। আর দু’জনেই সন্তানের জননী। আলিয়া ভট্ট এবং ইশা অম্বানী ওই শেষের মিলটিতেই সবচেয়ে বেশি মিলেছেন। আর পরস্পরের সঙ্গে জুড়ে তৈরি করেছেন এমন এক ব্র্যান্ড, যা মায়েদের কাজে লাগবে।

Advertisement

ছবি: পিটিআই

নাম ‘এড-আ-মাম্মা’। প্রথমে ওই নামে পোশাকের ব্র্যান্ড তৈরি করেছিলেন আলিয়াই। তবে ইশার সংস্থা রিল্যায়েন্স রিটেল ভেঞ্চার্স লিমিটেড ওই সংস্থার সঙ্গে নিজেদের জুড়েছে। ‘এড-আ-মাম্মা’র ৫১ শতাংশ শেয়ারে কিনে নিয়েছেন ইশা। খবরটি উৎসাহী হয়ে নিজের ইনস্টাগ্রামের পাতায় জানিয়েছেন আলিয়াই। ‘জিগরা’র অভিনেত্রী লিখেছেন, ‘‘আমাদের দু’জনের (আলিয়া এবং ইশা) মধ্যে যেটা মিল, তা হল, আমরা দু’জনেই একই স্বপ্ন দেখি। আমরা চাই দেশের ছোট ছোট শিশু এবং তাদের মায়েদের ব্যবহারের জন্য পরিবেশবান্ধব নিরাপদ জিনিস তৈরি করতে। আর সেই সমস্ত জিনিস তৈরি হবে দেশেই। স্থানীয় কারিগরদের হাতে। যাঁতে তাঁরাও উপকৃত হন। সেই ভাবনা থেকেই দেশের সবচেয়ে বড় খুচরো বিক্রয়ের ব্র্যান্ড রিল্যায়েন্স রিটেলের সঙ্গে হাত মেলাতে পেরে আমি খুশি।’’

ছবি: ইনস্টাগ্রাম

‘এড-আ-মাম্মা’ শিশু এবং তাদের মায়েদের পোশাকের পাশাপাশি শিশুদের লালন পালনের জন্য জরুরি জিনিসপত্রও বাজারজাত করবে। খবরটি জানিয়ে আলিয়া তাঁর ইনস্টাগ্রামের পাতায় তাঁর এবং ইশার একটি ফোটোশুটের ছবিও দিয়েছেন। সেই ছবিতে আলিয়া এবং ইশার পোশাকও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। নিজেদের ব্র্যান্ডের ফোটোশুটে আলিয়া পরেছিলেন হালকা গেলাপি রঙের প্যান্ট স্যুট। ইশা পরেছিলেন কালোর উপর ফুল ফুল প্রিন্টের একটি ম্যাক্সি ড্রেস।

ছবি: পিটিআই

আরও পড়ুন
Advertisement