Shot Dead

দিল্লির বাড়িতে ঢুকে মহিলাকে গুলি করে পালালেন দু’জন, ঘুমের মধ্যেই হামলা

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দু’জন ব্যক্তি শাকিলার বাড়িতে ঢুকে তাঁকে গুলি ছোড়েন। কিন্তু কেন গুলি করা হয়েছে, তা নিয়ে রয়েছে ধন্দ। পুলিশ তদন্ত করে দেখছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২১:৪৯

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

বাড়িতে ঘুমিয়ে ছিলেন ৫০ বছরের মহিলা। ঘুমের মাঝেই তাঁকে গুলি করার অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলি করেছেন দু’জন। তাঁদের খোঁজ চলছে। মহিলার চিকিৎসা চলছে। দিল্লির ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, মহিলার নাম শাকিলা। তিনি জনতা মজদুর কলোনির বাসিন্দা। তাঁর বাম কাঁধে গুলি লেগেছিল। ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর-পূর্ব) জয় তিরকে জানিয়েছেন, শুক্রবার রাত ২টো নাগাদ এই ঘটনা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দু’জন ব্যক্তি শাকিলার বাড়িতে ঢুকে তাঁকে গুলি ছোড়েন। কিন্তু কেন গুলি করা হয়েছে, তা নিয়ে রয়েছে ধন্দ। পুলিশ তদন্ত করে দেখছে।

শাকিলার ছেলে মহম্মদ ইশতিকারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে। ইশতিকার একটি কুরিয়র সংস্থায় কাজ করতেন। গত পাঁচ মাস ধরে তাঁর চাকরি নেই। পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তের খোঁজ চলছে।

গত বৃহস্পতিবার উত্তর-পূর্ব দিল্লির জাফরাবাদে একটি কাপড়ের কারখানার বাইরে এক কিশোরকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। ১৬ বছরের কিশোরকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাইক আরোহী অভিযুক্তদের খোঁজ করছে পুলিশ। এক দিনের মাথায় আবার দিল্লিতে গুলি ছোড়ার ঘটনা।

আরও পড়ুন
Advertisement