Mumbai Doctor

বাইক পার্কিং নিয়ে বচসা, মুম্বইয়ে মহিলা চিকিৎসককে মারধর, ছিঁড়ে দেওয়া হল পোশাকও, অভিযুক্ত তিন মহিলা

পুলিশ সূত্রে খবর, নাবালককে থাপ্পড় মারতে সে তার আত্মীয়দের ফোন করে ডাকে। ঘটনাস্থলে আসেন তিন মহিলা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৫:২০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বাইক পার্কিং নিয়ে বচসার জেরে মুম্বইয়ে এক মহিলা চিকিৎসককে মারধরের অভিযোগ উঠল তিন মহিলা এবং এক নাবালকের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে মানখুর্দ এলাকায়। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বচসার সূত্রপাত হয় একটি বাইক পার্কিংকে কেন্দ্র করে। মহিলা চিকিৎসকের মানখুর্দ এলাকায় একটি ক্লিনিক রয়েছে। সেই ক্লিনিকের সামনে বাইক পার্কিং করেছিল এক নাবালক। স্থানীয় সূত্রে খবর, ক্লিনিকের সামনে থেকে বাইক সরানোর কথা বলা হয়। কিন্তু না সরানোয় নাবালকের সঙ্গে বচসা হয় চিকিৎসকের। সেই সময় চিকিৎসক ওই নাবালককে থাপ্পড় মারেন। ফলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে।

পুলিশ সূত্রে খবর, নাবালককে থাপ্পড় মারতে সে তার আত্মীয়দের ফোন করে ডাকে। ঘটনাস্থলে আসেন তিন মহিলা। অভিযোগ, তার পরই মহিলা চিকিৎসককে চার জন মিলে মারধর করেন। তাঁর পোশাক টেনে ছিঁড়ে দেওয়া হয়। এমনকি চিকিৎসককে শাসানোও হয়। এই ঘটনার পর হামলাকারী মহিলারা ঘটনাস্থল ছেড়ে চলে যান। মহিলা চিকিৎসককে স্থানীয়রাই উদ্ধার করেন। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে মহিলাদের চিহ্নিত করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন
Advertisement