Crime

বাসের টিকিট বিক্রির টাকা চুরির অভিযোগ, অপমানে নিজেকে শেষ করলেন তরুণী কন্ডাক্টর

বাসের টিকিটের টাকা চুরির অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এর জেরে তরুণীকে চাকরি থেকে সাময়িক ভাবে বসিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

Advertisement
সংবাদ সংস্থা
সিলভাসা শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ২০:৫৮
representative photo of deadbody

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

কর্মক্ষেত্রে চুরির অপবাদ সহ্য করতে না পেরে নিজেকে শেষ করলেন এক তরুণী বাস কন্ডাক্টর। এমনই অভিযোগ উঠেছে দাদরা এবং নগর হাভেলির সিলভাসা শহরে। শনিবার তাঁর বাড়ি থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

স্মার্ট সিটি বাস পরিষেবার সঙ্গে যুক্ত ছিলেন সরস্বতী ভোয়া নামে ২৩ বছরের এক তরুণী। বাসের টিকিট বিক্রির টাকা চুরির অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এর জেরে তরুণীকে চাকরি থেকে সাময়িক বসিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। শনিবার বিকেলে ঘর থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, চুরির অপবাদ সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছেন ওই তরুণী।

Advertisement

তরুণীর বাবা সনৎ ভোয়া দাবি করেছেন, তাঁর কন্যা চুরি করেনি এবং সে নির্দোষ। নিজেকে নির্দোষ প্রমাণ করতে বাবাকে নিয়ে বাস ম্যানেজারের কাছে গিয়েছিলেন ওই তরুণী। কিন্তু লাভ হয়নি। ক্ষোভের কথা শোনার বদলে তরুণীকে বাস ম্যানেজার অপমান করেন বলে অভিযোগ পরিবারের।

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement