Sexual abuse

দামি মোবাইল উপহার দিয়ে কিশোরকে দিনের পর দিন সঙ্গমে বাধ্য করার অভিযোগ, গ্রেফতার গৃহবধূ

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা ওই কিশোরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এমনকি, তার সঙ্গে যোগাযোগ রাখতে মহিলা তাকে দামি মোবাইল কিনে দিয়েছিলেন বলে পুলিশি তদন্তে উঠে এসেছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৬:১০
Accused Woman arrested from Nasik.

অভিযুক্ত মহিলা কল্যাণে ওই কিশোরের বাড়িতে বেশ কয়েক দিন ছিলেন। প্রতীকী ছবি।

১৫ বছরের কিশোরকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার এক ৩২ বছর বয়সি মহিলা। মহারাষ্ট্রের কল্যাণে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা কল্যাণে ওই কিশোরের বাড়িতে বেশ কয়েক দিন ছিলেন। তখনই তিনি ওই কিশোরকে যৌন নিগ্রহ করেন বলে অভিযোগ। বিবাহিত ওই মহিলার বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। সোমবার মহিলাকে নাসিক থেকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলা ওই নাবালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এমনকি, ওই নাবালকের সঙ্গে যোগাযোগ রাখতে মহিলা তাকে ২০ হাজার টাকার একটি মোবাইলও কিনে দিয়েছিলেন বলে পুলিশি তদন্তে উঠে এসেছে।

Advertisement

কিশোরের বাবা-মা পুরো বিষয়টি জানতে পেরে ওই মহিলাকে সাবধান করেছিলেন। কিন্তু তার পরেও ওই মহিলা কিশোরের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন এবং বার কয়েক দেখাও করেন। এর পরই কিশোরের বাবা-মা সোমবার কোলসেওয়াড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, নির্যাতিত কিশোর তার শিক্ষককে পুরো ঘটনা জানালে বিষয়টি প্রকাশ্যে আসে। মহিলার সঙ্গে তার যৌন সম্পর্কের কথাও শিক্ষকের কাছে খোলাখুলি জানিয়েছিল ওই কিশোর।

আরও পড়ুন
Advertisement