Woman Burnt to Death

যৌন হেনস্থার অভিযোগ তুলতে চাপ, মহিলা রাজি না হওয়ায় পেট্রল ঢেলে পুড়িয়ে মারলেন যুবক!

পুলিশ সূত্রে খবর, গত ১২ অক্টোবর ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম অবস্থায় ইনদওরের মহারাজা যশবন্তরাও সরকারি হাসপাতালে ভর্তি ছিলেন মহিলা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৬:৫৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

যৌন হোনস্থার অভিযোগে গ্রেফতার হন এক ব্যক্তি। অভিযোগ, তার পর থেকেই অভিযোগকারিণীকে মামলা তোলার জন্য হুমকি দেওয়া শুরু করেন অভিযুক্তের পুত্র। কিন্তু অভিযোগকারিণী রাজি না হওয়ায় তাঁকে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার অভিযোগ উঠল অভিযুক্ত ব্যক্তির পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি মধ্যপ্রদেশের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ১২ অক্টোবর ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম অবস্থায় ইনদওরের মহারাজা যশবন্তরাও সরকারি হাসপাতালে ভর্তি ছিলেন মহিলা। বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় তাঁর। ইনদওরের পুলিশ সুপার মনোজ কুমার রাই জানিয়েছেন, মহিলাকে যৌন হেনস্থার অভিযোগ গত ৭ অক্টোবর গ্রেফতার হন মঙ্গিলাল বালাই নামে এক ব্যক্তি। অভিযোগ, তার পর থেকেই তাঁর পুত্র অর্জুন বালাই অভিযোগ তুলে নেওয়ার জন্য মহিলারকে চাপ দিতে থাকেন।

পুলিশ জানিয়েছে, মহিলা অভিযোগ তুলতে অস্বীকার করলে তাঁকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এর পরই ১২ অক্টোবার রাতে মহিলার উপর চড়াও হন অর্জুন। অভিযোগ, মহিলার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। মহিলার চিৎকার শুনে স্থানীয়েরা এলে অর্জুন পালিয়ে যান। স্থানীয়েরাই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পাঁচ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার মৃত্যু হয় মহিলার। তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে অর্জুনকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন
Advertisement