Karnataka Rape Case

অসমের পর এ বার কর্নাটক, তরুণীকে অপহরণ করে মাদক খাইয়ে ধর্ষণ

পুলিশ সূত্রে খবর, তরুণীর সঙ্গে এক যুবকের ইনস্টাগ্রামে পরিচয় হয়। তার পর তাঁদের মধ্যে কথোপকথনও চলত। তরুণীকে দেখা করার কথা বলেন ওই যুবক। তরুণী তাঁর সঙ্গে দেখা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১১:৫৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

অসমের পর এ বার কর্নাটক। দক্ষিণ ভারতের এই রাজ্যেও এ বার ধর্ষণের অভিযোগ উঠল। রাজ্যের উদুপিতে এক তরুণীকে অপহরণ করে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, তরুণীর সঙ্গে এক যুবকের ইনস্টাগ্রামে পরিচয় হয়। তার পর তাঁদের মধ্যে কথোপকথনও চলত। তরুণীকে দেখা করার কথা বলেন ওই যুবক। তরুণী তাঁর সঙ্গে দেখা করেন। অভিযোগ, যুবক গাড়ি নিয়ে দেখা করতে এসেছিলেন। সেই গাড়িতে আরও দু’জন ছিলেন। তরুণী দেখা করতে যেতেই তাঁকে ওই গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। মাদক মেশানো পানীয় জোর করে খাওয়ানো হয়। তার পর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

এই ঘটনার পর তরুণীকে তাঁর এলাকায় পৌঁছে দিতে যাচ্ছিলেন অভিযুক্তেরা। তরুণীর এলাকার কয়েক জনের সন্দেহ হওয়ায় গাড়িটিকে আটকান। তার পর তরুণীকে উদ্ধার করেন। এই সুযোগে গাড়ি নিয়ে চম্পট দেন অভিযুক্তেরা। তরুণী গোটা বিষয়টি তাঁর পরিবারকে জানান। তার পর তারা পুলিশের দ্বারস্থা হন। তরুণীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনায় তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রসঙ্গত, এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগে উত্তাল অসমের নওগাঁও। কিশোরীকে গণধর্ষণের পর রাস্তায় ফেলে দিয়ে যায় দুষ্কৃতীরা। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে নওগাঁওয়ে প্রতিবাদ, বিক্ষোভ চলছে।

আরও পড়ুন
Advertisement