Bharat Jodo Yatra

কংগ্রেস নেতার ডাকে ‘সাড়া’, তবে ভারত জোড়োয় যোগ দিতে তিনটি শর্ত দিলেন বিজেপির মুখপাত্র

বিজেপি নেতা জানিয়েছেন, কংগ্রেসের পদযাত্রায় ‘টুকড়ে টুকড়ে গ্যাং’য়ের সদস্য, গোহত্যাকারীরাও হাঁটছেন। তাঁর অভিযোগ, এই পদযাত্রায় হাঁটছেন ভগবান রামকে নিয়ে প্রশ্ন তোলা মানুষজনও।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৬:৩৪
ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী।

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী। ফাইল চিত্র।

জন্মদিনে কংগ্রেস নেতা আচার্য প্রমোদকে শুভেচ্ছা জানিয়েছিলেন বিজেপির মুখপাত্র শেহজাদ পুণাওয়ালা। ধন্যবাদ জানাতে গিয়ে বিজেপি নেতাকে ভারত জোড়ো যাত্রায় অংশগ্রহণ করার অনুরোধ জানিয়েছিলেন প্রমোদ। প্রাথমিক ভাবে কংগ্রেসের এই পদযাত্রায় যোগ দিতে রাজি হলেও, তার জন্য ৩টি শর্ত খাড়া করেছেন শেহজাদ। এই শর্তগুলি পূরণ করা হলে নাকি দেশের প্রথম বিজেপি নেতা হিসেবে তিনি ভারত জোড়ো যাত্রায় হাঁটতে প্রস্তুত বলে দাবি করেছেন।

শেহজাদ টুইট করে জানিয়েছেন, কংগ্রেসের পদযাত্রায় ‘টুকড়ে টুকড়ে গ্যাং’য়ের সদস্য, গোহত্যাকারীরাও হাঁটছেন। শেহজাদের অভিযোগ, এই পদযাত্রায় হাঁটছেন ভগবান রামকে নিয়ে প্রশ্ন তোলা মানুষজনও। তাঁদের সঙ্গে তিনি পদযাত্রায় হাঁটতে রাজি নন বলেও জানিয়েছেন বিজেপি নেতা।

Advertisement

কংগ্রেস নেতা প্রমোদকে ‘স্বামীজি’ বলে সম্বোধন করে শেহজাদ লেখেন, “আপনাদের যাত্রা যে দিন ভারত বি‌ভাজনকারীদের থেকে মুক্ত হবে, যে দিন আফজল গুরুর সমর্থকরা এই পদযাত্রায় যোগ দেবে না, যে দিন গোহত্যাকারীরা ভারত জোড়োয় পা মেলাবে না, সে দিন আমি নিশ্চয়ই আপনার অনুরোধে সাড়া দেব।” একই সঙ্গে বিজেপির এই মুখপাত্র জানান, কংগ্রেস নেতা হিসাবে নয়, এক জন ভারতীয় হিসেবেই তিনি প্রমোদকে এই শর্তগুলির কথা বলেছেন। দেশবিরোধীদের থেকে ভারত জোড়ো যাত্রা মুক্ত হলে তিনি সবার আগে এই যাত্রায় যোগ দেবেন বলেও কংগ্রেস নেতাকে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement