rape

Uttar Pradesh: ফের ধর্ষিতাকে খুনের অভিযোগ উত্তরপ্রদেশে! পুলিশের দাবি, মৃত্যু খালের জলে ডুবে

২০২০ সালের সেপ্টেম্বর এবং ২০২১-এর জানুয়ারি বদায়ুঁতে দুই নির্যাতিতার মৃত্যু ঘিরে অশান্ত হয়েছিল যোগী আদিত্যনাথের রাজ্য।

Advertisement
সংবাদ সংস্থা
সীতাপুর  শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ২০:৫৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

হাথরস এবং বদায়ুঁ-কাণ্ডের স্মৃতি উস্কে দিয়ে ফের ধর্ষিতাকে খুনের অভিযোগ উত্তরপ্রদেশে। সীতাপুর জেলার ১৭ বছরের এক নির্যাতিতাকে খুন করে খালে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ পরিজনদের। যদিও পুলিশের দাবি জলে ডুবেই তাঁর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় বরাবাঁকি এবং সীতাপুর জেলার সীমানায় কাজিপুর-বেতহা এলাকায় ইন্দিরা গাঁধী ক্যানালে ওই কিশোরীর দেহ ভাসতে দেখা যায়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার পূর্ণেন্দু সিংহ সোমবার বিকেলে বলেন, ‘‘ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, জলে ডুবে ওই কিশোরীর মৃত্যু হয়েছে।’’

Advertisement

মৃতার পরিবারের তরফে সীতাপুরের সন্দানা থানায় দায়ের করা অভিযোগে বলা হয়েছে, আদালতে ধর্ষণের মামলার শুনানির আগে গত বৃহস্পতিবার (১৮ অগস্ট) আইনজীবীর সঙ্গে দেখা করার জন্য গিয়েছিলেন ওই কিশোরী। তার পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

গত জুন মাসে এক প্রতিবেশী যুবক ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। মৃতার পরিবার জানিয়েছে, থানায় অভিযোগ জানানোর পরেই ওই যুবক এবং তার সঙ্গীরা নির্যাতিতাকে ক্রমাগত হুমকি দিচ্ছিল। অভিযুক্তের বিরুদ্ধে থানায় অপহরণ ও খুনের অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের তরফে। প্রসঙ্গত, ২০২০ সালের সেপ্টেম্বর এবং ২০২১-এর জানুয়ারি বদায়ুঁতে দুই নির্যাতিতার মৃত্যু ঘিরে অশান্ত হয়েছিল উত্তরপ্রদেশ।

আরও পড়ুন
Advertisement