EX BJP MLA

পাপ্পু পাস হো গয়া, ভোটে জিতেও স্কুলের পাঠ ছাড়েননি, ৫৫ বছরে তিনি দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ

উত্তরপ্রদেশের বরেলির বিধায়ক ছিলেন রাজেশ। ৫৫ বছরে দ্বাদশ শ্রেণির পরীক্ষা পাশ করেছেন। বিজেপি নেতা জানিয়েছেন, ফলাফলে তিনি দারুণ খুশি।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ২১:৪৬
image of ex bjp MLA Rajesh Mishra

দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করেছেন প্রাক্তন বিজেপি বিধায়ক রাজেশ মিশ্র ওরফে পাপ্পু ভারতোল। ছবি: সংগৃহীত।

ভোটের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন আগেই। কিন্তু দ্বাদশ শ্রেণির পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি। অবশেষে সেই পরীক্ষাতেও পাশ করলেন পাপ্পু। মঙ্গলবার উত্তরপ্রদেশে দশম এবং দ্বাদশ শ্রেণির পরীক্ষার ফল ঘোষণা হয়েছে। দ্বাদশ শ্রেণির পরীক্ষায় পাশ করেছেন প্রাক্তন বিজেপি বিধায়ক রাজেশ মিশ্র ওরফে পাপ্পু ভারতোল।

উত্তরপ্রদেশের বরেলির বিধায়ক ছিলেন রাজেশ। ৫৫ বছরে দ্বাদশ শ্রেণির পরীক্ষা পাশ করেছেন। বিজেপি নেতা জানিয়েছেন, ফলাফলে তিনি দারুণ খুশি। তবে তিনটি বিষয়ের নম্বর প্রত্যাশামতো হয়নি। তিনি ওই ৩টি বিষয়ের নম্বর রিভিউ করাবেন। তাতেও না বাড়লে আদালতে যাবেন।

Advertisement

মঙ্গলবার ফলাফল ঘোষণার পর রাজেশের সমর্থকরা এলাকায় মিষ্টি বিতরণ করেছেন। তাঁরা জানিয়েছেন, নিজের চেষ্টাতেই স্কুল পাশ করলেন প্রাক্তন বিধায়ক। এক সমর্থক বলেন, ‘‘তাঁর বয়সে অন্য লোকজন আরামে দিন কাটাতে পছন্দ করেন। আমাদের নেতা কঠোর পরিশ্রম করে পরীক্ষা দিয়েছেন। তাতে পাশ করেছেন। সমাজকে তিনি বার্তা দিলেন, পড়াশোনার কোনও বয়স হয় না। ইচ্ছা থাকলে যে কোনও বয়সে পড়াশোনা করা যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement