Heart Attack

অটোচালকের সঙ্গে বচসার মধ্যেই হৃদ্‌রোগে আক্রান্ত উদ্ধবসেনা নেতার পুত্রের, তার পরই মৃত্যু

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রঘুমাথ মোরে (৪৫)। রবিবার সন্ধ্যায় পরিবারের সঙ্গে নবপুরের একটি রিসর্টে গিয়েছিলেন। রিসর্ট থেকে বেরোনোর সময় এক অটোচালকের সঙ্গে তাঁর বচসা বাধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৭:৩৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

অটোচালকের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন মহারাষ্ট্রের উদ্ধবসেনার নেতার পুত্র। আর সেই বচসা চলাকালীনই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর। রবিবার ঘটনাটি পালঘরের ভাসাইয়ে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রঘুমাথ মোরে (৪৫)। রবিবার সন্ধ্যায় পরিবারের সঙ্গে নবপুরের একটি রিসর্টে গিয়েছিলেন। রিসর্ট থেকে বেরোনোর সময় এক অটোচালকের সঙ্গে তাঁর বচসা বাধে। সেই বচসা চলাকালীন আচমকাই জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান রঘুনাথ। এই ঘটনা দেখে অটো নিয়ে পালান চালক।

রঘুনাথকে উদ্ধার করে তাঁর বাড়ির লোকেরাই স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে সূত্রে খবর, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন উদ্ধবসেনার নেতার পুত্র। হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনার পর অটোচালকের বিরুদ্ধে মামলা দায়ের করে রঘুনাথের পরিবার। অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে অটোচালকের বিরুদ্ধে।

ডেপুটি পুলিশ কমিশনার জয়ন্ত বাজবলে জানিয়েছেন, অটোচালকের খোঁজ চালানো হচ্ছে। কী নিয়ে বচসা শুরু হয়েছিল রঘুনাথের পরিবারের সঙ্গে কথা জানার চেষ্টা চলছে। রঘুনাথের বাবা ঠাণের শিবসেনা নেতা। তিনি অবিভক্ত শিবসেনার ঠাণে জেলার দায়িত্বে ছিলেন।

আরও পড়ুন
Advertisement