Car Accident

হিমাচলে খাদে পড়ে আগুন ধরে গেল গাড়িতে, ঝলসে মৃত্যু দু’জনের, গুরুতর আহত এক

পাধারের ডেপুটি পুলিশ সুপার লোকেন্দ্র নেগি জানিয়েছেন, বুধবার রাতে যোগেন্দ্রনগর-নোহালি লিঙ্ক রোডে দুর্ঘটনাটি ঘটেছে। মৃতেরা হলেন, ভুবন এবং সুনীল।

Advertisement
সংবাদ সংস্থা
শিমলা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৬:৪৭
Car accident

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

হিমাচল প্রদেশে গাড়ি খাদে পড়ে গিয়ে ঝলসে মৃত্যু হল দু’জনের। গুরুতর আহত হয়েছেন এক জন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি ঘটেছে মান্ডি জেলার পাধারে।

পাধারের ডেপুটি পুলিশ সুপার লোকেন্দ্র নেগি জানিয়েছেন, বুধবার রাতে যোগেন্দ্রনগর-নোহালি লিঙ্ক রোডে দুর্ঘটনাটি ঘটেছে। মৃতেরা হলেন, ভুবন এবং সুনীল। তাঁদের বয়স ২৮। তাঁরা পঞ্জাবের বাসিন্দা। গুরুতর আহত হয়েছেন পদ্ম সিংহ। তাঁকে লালবাহাদুর নেরচকের শাস্ত্রী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, সুনীলরা হিমাচল প্রদেশ থেকে পঞ্জাবে ফিরছিলেন। পাধারের কাছে লিঙ্ক রোডে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, গাড়ির গতি বেশি থাকার কারণে সেটি বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আছড়ে পড়ে কয়েক ফুট গভীর খাদে। মুহূর্তে গাড়িটিতে দাউদাউ করে আগুন ধরে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, খাদের মধ্যে একটি গাড়ি পড়ে যেতে দেখেন। তার পরই সেটিতে আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে উদ্ধারকাজ চালানোর আগেই সুনীল এবং ভুবনের ঝলসে মৃত্যু হয়। সঙ্কটজনক অবস্থায় উদ্ধার করা হয় পদ্মকে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সুনীল এবং ভুবনের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

আরও পড়ুন
Advertisement