Assault in Tripura

ত্রিপুরায় কিশোরীকে যৌন হেনস্থার পর গোপনাঙ্গে গরম জল ঢালার অভিযোগ, ধৃত দুই নাবালক

দক্ষিণ ত্রিপুরা জেলায় এই নির্যাতনের অভিযোগ উঠেছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দু’জন নাবালককে আটক করে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। নির্যাতিতা হাসপাতালে ভর্তি। সেখানে তার চিকিৎসা চলছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫২

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

ত্রিপুরায় কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগে ধৃত দুই নাবালক। অভিযোগ, কিশোরীর গোপনাঙ্গে গরম জল ঢেলে দিয়েছে অভিযুক্তেরা। আরও দুই অভিযুক্তের খোঁজ করছে পুলিশ।

Advertisement

দক্ষিণ ত্রিপুরা জেলায় এই নির্যাতনের অভিযোগ উঠেছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দু’জন নাবালককে আটক করে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। নির্যাতিতা হাসপাতালে ভর্তি। সেখানে তার চিকিৎসা চলছে। এফআইআর থেকে জানা গিয়েছে, অভিযুক্ত এক কিশোরের সঙ্গে সম্পর্ক ছিল নির্যাতিতার। সেই কিশোর এবং তার এক বন্ধু কিশোরীকে যৌন হেনস্থার চেষ্টা করে। অভিযোগ, কিশোরী বাধা দিলে অভিযুক্তদের মধ্যে এক জন তার গোপনাঙ্গে গরম জল ঢেলে দেয়। এর পর কিশোরীকে তার বাড়িতে দিয়ে আসে অভিযুক্তেরা। ২৮ অগস্ট দু’জন নাবালককে আটক করা হয়েছে।

শনিবার কিশোরী এবং তার পরিবারের সঙ্গে দেখা করে কথা বলে ত্রিপুরার শিশু সুরক্ষা কমিশন। কমিশনের চেয়ারপার্সন জয়ন্তী দেববর্মা বলেন, ‘‘এটি খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। এই অপরাধের সঙ্গে জড়িত ছিলেন দু’জন প্রাপ্তবয়স্ক। তাঁদের খোঁজ চলছে। এই ধরনের ঘটনা বন্ধ করা দরকার। দোষীদের কড়া শাস্তির দাবি করছি।’’

আরও পড়ুন
Advertisement