Indore

দেওয়াল জুড়ে অমিতাভের সংলাপ! প্রিয় অভিনেতার জন্যই কি পুলিশের হাতে ধরা পড়ল চোর?

নগদ টাকার পাশাপাশি সোনা এবং রুপোর গয়নাও চুরি করেছিলেন বলে অভিযোগ। চুরির পর আনোয়ারের বাড়ি থেকে সোনু পালিয়ে গেলেও বিজয় বাড়ির ভিতরেই থেকে যান বলে জানায় পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১২:২৫
Amitabh Bachchan

বলি অভিনেতা অমিতাভ বচ্চন। —ফাইল চিত্র।

দেওয়াল জুড়ে অমিতাভ বচ্চন অভিনীত ছবির সংলাপ, দেওয়ালে ‘অগ্নিপথ’ সিনেমার নাম আলাদা করে লেখা। চোর ধরতে গিয়ে এমনই দেওয়াল লিখন দেখতে পেল পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে ইনদওরের জুনা রিসালা এলাকায়। আনোয়ার কাদরির নামে সেখানকার এক বাসিন্দার বাড়িতে টাকা এবং গয়না চুরির অপরাধে ইনদওর পুলিশের হাতে ধরা পড়েছেন বিজয় যাদব। বিজয়ের সঙ্গী সোনু যাদব এখনও পলাতক। তাঁকে গ্রেফতারির জন্য তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে আনোয়ারের পরিবারের সকলে ঘুমিয়ে পড়লে তাঁর বাড়িতে চুরি করতে ঢুকেছিলেন বিজয় এবং সোনু। নগদ টাকার পাশাপাশি সোনা এবং রুপোর গয়নাও চুরি করেছিলেন বলে অভিযোগ। চুরির পর আনোয়ারের বাড়ি থেকে সোনু পালিয়ে গেলেও বিজয় বাড়ির ভিতরেই থেকে যান বলে জানায় পুলিশ।

বিজয়কে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, আনোয়ারের বাড়ির দেওয়াল জুড়ে অমিতাভের ছবির সংলাপ-সহ ‘অগ্নিপথ’ ছবির নামও লিখেছেন বিজয়। নিজেকে অমিতাভের একনিষ্ঠ অনুরাগী বলে দাবি করেন বিজয়। চুরির দায়ে অভিযুক্ত বিজয়ের দাবি, আনোয়ারের বাড়ির দেওয়াল পছন্দ হয়েছিল তাঁর।

আনোয়ারের বাড়ি থেকে স্কেচ পেন জোগাড় করে দেওয়ালে অমিতাভের ছবির জনপ্রিয় সংলাপ লিখতে শুরু করেন তিনি। দেওয়ালে বড় করে লেখেন ‘অগ্নিপথ’ ছবির নামও। দেওয়াললিখন করার সময় কোনও ভাবে ঘরে থাকা কাচ ভেঙে গেলে সেই আওয়াজে ঘুম ভেঙে যায় সকলের। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন আনোয়ার। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিজয়কে গ্রেফতার করে পুলিশ। পলাতক সোনুকে খুঁজতে এখনও তল্লাশি চালাচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement