Maharashtra Crime

‘ডান পায়ের হাড় ভেঙে তিন টুকরো, বাঁ দিক ক্ষতবিক্ষত, আমাকে মরার জন্য ফেলে রেখে পালায় ওরা’

আমলা-পুত্রের প্রেমিকা প্রিয়া বলেন, “অশ্বজিৎ এবং ওর তিন বন্ধু রোমিল পাটিল, প্রসাদ পাটিল এবং সাগর শল্কে আমাকে বেধড়ক মারধর করে। তার পর গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টা করে।”

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৪:২৩
আমলা-পুত্রের প্রেমিকা প্রিয়া সিংহ।

আমলা-পুত্রের প্রেমিকা প্রিয়া সিংহ। ছবি: ইনস্টাগ্রাম।

তাঁর পায়ের হাড় ভেঙে তিন টুকরো হয়ে গিয়েছে। বাঁ দিক ক্ষতবিক্ষত। গুরুতর জখম অবস্থায় রাস্তায় ফেলে রেখে পালিয়েছিলেন আমলা-পুত্র অশ্বজিৎ গায়কোয়াড় এবং তাঁর সঙ্গীরা। এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন, মহারাষ্ট্রের আমলা-পুত্রের প্রেমিকা প্রিয়া সিংহ।

Advertisement

তিনি বলেন, “অশ্বজিৎ এবং ওর তিন বন্ধু রোমিল পাটিল, প্রসাদ পাটিল এবং সাগর শল্কে আমাকে বেধড়ক মারধর করে। তার পর গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টা করে। আমার ডান পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। অস্ত্রোপচার হয়েছে। বাঁ দিক ক্ষতবিক্ষত। ওরা আমাকে রাস্তায় মরার জন্য ছেড়ে দিয়ে পালিয়েছিল।”

গত ১১ ডিসেম্বর রাতের ঘটনা। মহারাষ্ট্রের আমলা অনিল গায়কোয়াড়ের পুত্র অশ্বজিতের বিরুদ্ধে তাঁর প্রেমিকা প্রিয়াকে গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে। প্রিয়ার দাবি, অশ্বজিৎ বিবাহিত। কিন্তু তাঁর কাছে সেই তথ্য গোপন করে গিয়েছেন। দীর্ঘ দিন পর যখন অশ্বজিতের বিয়ের কথা জানতে পেরেছিলেন, তখন তাঁকে এ বিষয়ে প্রশ্ন করেন। কিন্তু অশ্বজিৎ বিয়ের কথা অস্বীকার করেন। অশ্বজিতের সঙ্গে সম্পর্কের কথা তাঁর বাড়ির সদস্যরাও জানতেন বলে দাবি প্রিয়ার। কিন্তু অশ্বজিৎ ভরসা দিয়েছিলেন যে, তাঁকে বিয়ে করবেন। শুধু তাই-ই নয়, প্রিয়ার দাবি, অশ্বজিৎ তাঁকে পরে জানিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে।

প্রিয়া আরও জানিয়েছেন, গত রবিবার অশ্বজিৎকে জিজ্ঞাসা করেছিলেন তিনি কোথায় আছেন। তখন তিনি জানিয়েছিলেন বন্ধু সঙ্গীতের বাড়িতে একটি অনুষ্ঠানে রয়েছেন। সেখানে যেতেই অশ্বজিৎ চমকে ওঠেন। কারণ তিনি তাঁকে মিথ্যা কথা বলেছিলেন। ওই অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে ছিলেন অশ্বজিৎ। বিষয়টি দেখার পরে তিনি সঙ্গীতের বাড়ি থেকে বেরিয়ে আসেন। প্রিয়ার দাবি, কিছু একটা আঁচ করতে পেরেছিলেন অশ্বজিৎ। তখন তিনি বন্ধুদের পাঠান। পরে নিজেও আসেন। অশ্বজিৎকে তখন প্রিয়া জিজ্ঞাসা করেন, মিথ্যা কথা কেন বলেছিলেন? তার পরই ঝামেলার সূত্রপাত। প্রিয়ার অভিযোগ, এর পরই তাঁর উপর হামলা চালান অশ্বজিৎ এবং তাঁর বন্ধুরা। তাঁকে মারধর করেন। তার পর গাড়িচাপা দিয়ে মারার চেষ্টা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement