Harassment

বাড়িতে ঢুকে নিগ্রহের চেষ্টা, নিজেকে বাঁচাতে মত্ত যুবককে পেটালেন মহিলা, গুরুতর জখম অভিযুক্ত

সংবাদ সংস্থা পিটিআইকে এক তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, শুক্রবার ঘটনাটি ঘটেছে ভিবন্ডি এলাকায়। শুক্রবার বিকেল সাড়ে ৪টে নাগাদ মহিলার বাড়িতে মত্ত অবস্থায় ঢুকে পড়েন যুবক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৬:২৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পশ্চিমবঙ্গের আরজি করে চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় যখন গোটা দেশ উত্তাল, সেই সময় মহারাষ্ট্রের ঠাণেতে বাড়িতে ঢুকে এক মহিলাকে নিগ্রহের চেষ্টার অভিযোগ ওঠে মত্ত এক যুবকের বিরুদ্ধে। কিন্তু মহিলার তৎপরতায় সেখান থেকে মার খেয়ে পালান অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআইকে এক তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, শুক্রবার ঘটনাটি ঘটেছে ভিবন্ডি এলাকায়। শুক্রবার বিকেল সাড়ে ৪টে নাগাদ মহিলার বাড়িতে মত্ত অবস্থায় ঢুকে পড়েন যুবক। অভিযোগ, মহিলাকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। তার পর তাঁকে নিগ্রহের চেষ্টা করেন। নিজেকে বাঁচাতে মহিলা রান্নাঘরের দিকে ছুটে যান। সেখান থেকে একটি ইস্পাতের হাতা নিয়ে আসেন। তার পর যুবকের গোপনাঙ্গে আঘাত করেন। হামলার মুখে পড়ে মহিলার বাড়ি ছেড়ে পালান অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, মহিলার পাল্টা হামলায় জখম হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় অভিযুক্ত যুবককে। মহিলার অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে হেনস্থা এবং নিগ্রহের মামলা দায়ের করা হয়েছে। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

আরও পড়ুন
Advertisement