Minor Murder

শরীর ক্ষতবিক্ষত, নাড়িভুঁড়ি ছড়ানো চারদিকে! মেলায় নিখোঁজ হওয়া বালিকার দেহ মিলল গমক্ষেতে

দেখা যায় বালিকাটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পেটটি ধারালো কোনও অস্ত্র দিয়ে ফালা ফালা করা হয়েছে। মৃতার অন্ত্র এবং যকৃতের অংশ বেশ খানিকটা দূর থেকে উদ্ধার করেন পুলিশ আধিকারিকরা।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১১:৪৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি। ছবি- সংগৃহিত

পরিবারের সকলের সঙ্গে মেলায় ঘুরতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিল দশ বছরের বালিকা। এ বার গমক্ষেত থেকে উদ্ধার হল তার দেহ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলভিটে। পুলিশ দেহটি উদ্ধার করতে গিয়ে দেখে বালিকাটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পেটটি ধারালো কোনও অস্ত্র দিয়ে ফালা ফালা করা হয়েছে। মৃতার অন্ত্র এবং যকৃতের অংশ বেশ খানিকটা দূর থেকে উদ্ধার করেছেন পুলিশ আধিকারিকরা।

Advertisement

‘টাইমস অফ ইন্ডিয়া’র প্রতিবেদন অনুযায়ী, কিছু দিন আগেই পাশের একটি গ্রামের মেলায় গিয়ে হারিয়ে গিয়েছিল ওই বালিকা। পরিবারের লোকেরা তার নামে থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করে। পিলভিটের মাধোপুর গ্রামের একটি গমক্ষেত থেকে মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বালিকার পরিবারকে খবর দেওয়া হয়। তাঁরা গিয়ে মৃতদেহটি শনাক্ত করে। তবে ঠিক কী কারণে এই বালিকাকে এমন নৃশংস ভাবে খুন করা হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পুরনো কোনও শত্রুতার কারণেই প্রতিহিংসার বশে ওই বালিকাকে খুন করা হয়েছে।

এই ঘটনায় ইতিমধ্যেই স্থানীয় গ্রামের বাসিন্দা শাকিল ভৈস্তবাকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে তারা। বালিকাটির পরিবারের অভিযোগ, শাকিলের সঙ্গে তাঁদের পুরনো শত্রুতা ছিল। সেই শত্রুতা থেকেই খুন বলে অভিযোগ পরিবারের।

পুলিশ সুপার দীনেশ কুমার প্রভু এই ঘটনা প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, বালিকাটির দেহে আঘাত এবং ক্ষতচিহ্ন রয়েছে। যা থেকে পুলিশের অনুমান ভারী কোনও অস্ত্র দিয়ে মেরে তাকে খুন করা হয়েছে। এই বিষয়ে বিস্তারিত তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement