Student Killed Teacher

কোচিং ক্লাসে শিক্ষককে কুপিয়ে খুন ছাত্রের, বকাবকির কারণেই ছুরি নিয়ে হামলা!

পুলিশ জানিয়েছে, শ্রেণিকক্ষের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। কিন্তু কেন এই খুন করা হয়েছে, তা স্পষ্ট নয়। অভিযুক্তের সহপাঠী দাবি করেছে, শনিবার সকালে ওই ছাত্রকে বকাবকি করেছিলেন শিক্ষক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ২১:৫৮
image of class

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

কোচিং ক্লাসে শিক্ষককে ছুরি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক ছাত্রের বিরুদ্ধে। অসমের শিবসাগর জেলার ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই নাবালক ছাত্রকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ, শনিবার সকালে ওই ছাত্রকে বকাঝকা করেছিলেন এক শিক্ষক। তার জেরেই এই খুন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

Advertisement

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কোপানোর ঘটনা জানতে পেরে ওই কোচিং ক্লাসে পৌঁছয় পুলিশ। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল, শিক্ষককে কুপিয়ে খুন করেছে ছাত্র। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন মেঝেতে রক্ত পড়েছিল। সেখান থেকে ছুরিটিও উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই শিক্ষককে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ এ-ও জানিয়েছে, শেষ পিরিয়ডে এই কাণ্ড ঘটে। তখন অন্য শিক্ষকেরা কোচিং সেন্টারে ছিলেন না।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ওই শ্রেণিকক্ষের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। কিন্তু কেন এই খুন করা হয়েছে, তা স্পষ্ট নয়। অভিযুক্তের সহপাঠী দাবি করেছে, শনিবার সকালে ওই ছাত্রকে বকাবকি করেছিলেন শিক্ষক। এর পর সে কোচিং থেকে বেরিয়ে যায়। পরে আবার কোচিংয়ে আসে। তখন শিক্ষক আবার বকাবকি করলে তাঁকে ছুরি দিয়ে কোপাতে থাকে ওই ছাত্র।

আরও পড়ুন
Advertisement