Murder

দুই কন্যাকে দুধে বিষ মিশিয়ে পান করালেন সৎ মা, পুলিশের নজরে বাবাও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বাবার ওষুধ আনার জন্য মোরাদাবাদ গিয়েছিলেন ফরমান। সে সময় দুই কন্যা ফরমান এবং নাজরিন যে বাড়িতে থাকেন, সেখানে খেলতে গিয়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ২০:৪২

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

দুই শিশুকন্যাকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে খুনের অভিযোগ সৎ মায়ের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের বিজনৌর জেলার আকবরপুর টিগরি গ্রামের ঘটনা। শিশু দু’টির বাবা মোরাদাবাদ গিয়েছিলেন। সে সময় এই ঘটনা হয়েছে। এই ঘটনায় মহিলাকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বাবাকেও।

Advertisement

দিলশান নামে এক মহিলাকে বিয়ে করেছিলেন আকবরপুর টিগরির বাসিন্দা ফরমান। তাঁদের দুই কন্যা এবং এক পুত্র ছিল। বিয়ের ১০ বছর পর দিলশানের সঙ্গে বিচ্ছেদ হয় ফরমানের। দু’বছর আগে তিনি নাজরিন নামে এক মহিলাকে বিয়ে করেন। নাজরিন একই গ্রামের বাসিন্দা। ফরমানের আগের পক্ষের তিন সন্তানের দায়িত্ব নেন তাঁর বাবা নাসিরউদ্দিন। তিনিই পালন করতেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বাবার ওষুধ আনার জন্য মোরাদাবাদ গিয়েছিলেন ফরমান। সে সময় দুই কন্যা ফরমান এবং নাজরিন যে বাড়িতে থাকেন, সেখানে খেলতে গিয়েছিল। অভিযোগ, সে সময় দুই বোনকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ান নাজরিন। পেটে ব্যথা শুরু হয় তাদের। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও দু’জনকে বাঁচানো যায়নি। পুলিশ সুপার অভিষেক ঝা জানিয়েছেন, সৎ মায়ের বাড়িতে খেলার সময় দুই কন্যাকে বিষ খাওয়ানো হয়েছে। নাজরিনই এই কাণ্ড ঘটিয়েছেন বলে প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিশ। অভিযুক্তকে আটক করে জেরা করছে পুলিশ। ফরমানকেও আটক করে জেরা চলছে। এই ঘটনার নেপথ্যে তাঁর কী ভূমিকা রয়েছে, খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement