Accident

আবারও মহারাষ্ট্র, বাইকআরোহী দুই যুবককে পিষে দিল দ্রুতগতির এসইউভি, পুণেতে ট্রাকের ধাক্কায় মৃত এক

স্থানীয় সূত্রে দাবি করা হয়েছে, যে গাড়িটি দুই যুবককে ধাক্কা মারে সেটি বিজেপি বিধায়ক জয়কুমার গোরের কনভয়ে ছিল। যদিও এ প্রসঙ্গে পুলিশ কিছু জানায়নি। স্থানীয়রাই পুলিশে খবর দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৭:৩১
প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আবারও মহারাষ্ট্রে দ্রুতিগতির এসইউভি ধাক্কায় মৃত্যুর ঘটনা ঘটল। শনিবার সকালে সাতারায় বাইকআরোহী দুই যুবককে পিষে দিল একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রঞ্জিত এবং অনিকেত মগর নামে দুই যুবকের।

Advertisement

স্থানীয় সূত্রে দাবি করা হয়েছে, যে গাড়িটি দুই যুবককে ধাক্কা মারে সেটি বিজেপি বিধায়ক জয়কুমার গোরের কনভয়ে ছিল। যদিও এ প্রসঙ্গে পুলিশ কিছু জানায়নি। স্থানীয়রাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনার পর এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, কালোরঙের একটি এসইউভি দুই বাইকআরোহীকে পিছন থেকে ধাক্কা মারে। দু’জনই রাস্তায় ছিটকে পড়েন। গাড়িটিকে স্থানীয়েরাই ধরে ফেলে। তার পর পুলিশে খবর দেন।

পুলিশ ওই গাড়িটিকে আটক করেছে। তবে চালককে গ্রেফতার করা হয়েছে কি না তা জানা যায়নি। গত মে মাসে পোর্শেকাণ্ডের পর থেকে কখনও নাসিক, কখনও মুম্বই, কখনও আবার পুণেতে গাড়িচাপা দেওয়ার ঘটনা পর পর ঘটেছে। সেই তালিকায় এ বার জুড়ল সাতারা। অন্য দিকে, পুণে-শোলাপুর হাইওয়েতে দ্রুতগতির একটি ডাম্পার রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। আহত হয়েছেন তিন জন।

আরও পড়ুন
Advertisement