Kolhapur Accident

আবার মহারাষ্ট্র, পথচারীকে পিছন থেকে ধাক্কা দ্রুতগতির গাড়ির, কয়েক ফুট দূরে ছিটকে পড়ে গুরুতর জখম

বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ থেকে বাড়ি ফিরছিলেন রোহিত সখারাম হাপ্পে। রাস্তার ধার দিয়ে হেঁটে আসছিলেন তিনি। সেই সময় পিছন থেকে দ্রুতগতির একটি এসইউভি তাঁকে সজোরে ধাক্কা মারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১৪:৩৯
দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

পুণের পোর্শেকাণ্ড সাড়া ফেলে দিয়েছিল গোটা দেশে। কিন্তু সেই ঘটনার পরেও একের পর এক ঘটনা ঘটে চলেছে। কখনও নাসিক, কখনও মুম্বই, কখনও আবার পুণে। এ বার সেই তালিকায় জুড়ল কোলাপুর।

Advertisement

বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ থেকে বাড়ি ফিরছিলেন রোহিত সখারাম হাপ্পে নামেএক ব্যক্তি। রাস্তার ধার ধরে হেঁটে আসছিলেন তিনি। সেই সময় পিছন থেকে দ্রুতগতির একটি এসইউভি তাঁকে সজোরে ধাক্কা মারে। কয়েক ফুট শূন্যে উঠে রাস্তার ধারে আছড়ে পড়েন তিনি। রোহিতের মাথায় গুরুতর আঘাত লাগে। তাঁর দু’পা ভেঙে গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে গাড়িটিতে এখনও চিহ্নিত করা যায়নি। চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। অজ্ঞাতপরিচয় চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রাস্তার বাঁ দিকে ধরে হেঁটে যাচ্ছিলেন রোহিত। রাস্তা ফাঁকাই ছিল। তার মধ্যে ঝিরঝির করে বৃষ্টিও হচ্ছিল। আচমকাই সাদা রঙের একটি গাড়ি রোহিতকে ধাক্কা মেরে ঝড়ের গতিতে বেরিয়ে যায়। রোহিত ছিটকে পড়েন রাস্তার ধারে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয়েরাই। পুলিশেও খবর দেওয়া হয়।

গত মে মাসে পুণের কল্যাণীনগর এলাকায় দুই ইঞ্জিনিয়ারকে পোর্শে দিয়ে পিষে দেওয়ার অভিযোগ উঠেছিল এক কিশোরের বিরুদ্ধে। সেই ঘটনা গোটা দেশে তোলপাড় ফেলে দিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement