Sonu Sood

ছাত্রীদের স্নানের দৃশ্য ফাঁস? চণ্ডীগড়ের ‘বোনেদের’ ভিডিয়ো যেন আর না ছড়ায়, আর্জি সোনু সুদের

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ঘটনায় এ বার মুখ খুললেন অভিনেতা সোনু সুদ। ছাত্রীদের পাশে থাকার বার্তা দিলেন তিনি। সেই সঙ্গে সাধারণ মানুষকে আরও দায়িত্বশীল হওয়ার অনুরোধও করেছেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৮
ছাত্রীদের পাশে থাকার বার্তা সোনুর।

ছাত্রীদের পাশে থাকার বার্তা সোনুর। —ফাইল ছবি

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের স্নানের ভিডিয়ো ঘিরে দেশ জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। এই ঘটনায় এ বার মুখ খুললেন অভিনেতা সোনু সুদ। ছাত্রীদের পাশে থাকার বার্তা দিলেন তিনি। সেই সঙ্গে সাধারণ মানুষকে আরও দায়িত্বশীল হওয়ার অনুরোধও করেছেন তিনি।

রবিবার সোনু টুইট করে বলেছেন, ‘চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে যা হয়েছে, তা খুবই দুর্ভাগ্যজনক। এখন আমাদের বোনেদের পাশে দাঁড়ানোর সময়। দায়িত্বশীল সমাজের উদাহরণ তৈরি করতে হবে আমাদের। ভুক্তভোগী ছাত্রীদের নয়, এটা আমাদের পরীক্ষার সময়। সকলে দায়িত্বশীল হয়ে উঠুন।’’

Advertisement

নেটমাধ্যমে ভিডিয়োগুলি যাতে আর না ছড়ানো হয়, আর কেউ যাতে ওই ভিডিয়ো শেয়ার না করেন, সেই অনুরোধ করেছেন সোনু।

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ৬০ জন ছাত্রীর স্নানের দৃশ্য বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী মোবাইল বন্দি করেছেন বলে অভিযোগ উঠেছিল। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে, এমন গুজব ছড়ায়। অভিযোগ, লজ্জায়, অপমানে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের আট ছাত্রী হস্টেলেই আত্মহত্যার চেষ্টা করেছেন।

এর পরই নড়েচড়ে বসেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ভিডিয়ো সংক্রান্ত যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে তারা। চণ্ডীগড় পুলিশের সূত্র উদ্ধৃত করে কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, ওই ঘটনায় অভিযুক্ত ছাত্রীর কাছ থেকে একটি ভিডিয়োই পাওয়া গিয়েছে। এবং সেটাও তাঁর নিজের। তাঁর ফোন থেকে কারও ভিডিয়ো তিনি রেকর্ড করেননি। কোনও ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেননি বলেও দাবি করেছে পুলিশ এবং বিশ্ববিদ্যালয়।

সংবাদ সংস্থা এএনআই মোহালির এসএসপির মন্তব্য উদ্ধৃত করে জানাচ্ছে, এক ছাত্রীই এই ঘটনার পিছনে রয়েছেন। তদন্ত চলছে। দোষীদের কেউ রেয়াত পাবেন না বলেও জানিয়েছেন ডিআইজি গুরপ্রীত ভুল্লার। ঘটনায় এ বার মুখ খুললেন অভিনেতা সোনু সুদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement