Snake Man

সাপ ধরে জঙ্গলে ছেড়ে দেওয়া ছিল নেশা, সাপের কামড়েই মৃত্যু হল রাজস্থানের ‘স্নেকম্যানের’

শনিবার সকালে চুরুর গোগামেডি এলাকায় একটি দোকানের বাইরে একটি বিষাক্ত গোখরোর দেখা মেলে। সেই সাপ ধরতে তলব করা হয় বিনোদকে। বেশ কিছু ক্ষণের চেষ্টার পর সাপটিকে বাগে আনেন বিনোদ।

Advertisement
সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ০৯:৩৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সাপ ধরাই ছিল পেশা। এলাকায় পরিচিত ছিলেন ‘স্নেকম্যান’ নামে। হেন সাপ নেই যা জীবদ্দশায় ধরেননি রাজস্থানের চুরু জেলার বিনোদ তিওয়ারি। কিন্তু সেই সাপের কামড়েই মৃত্যু হল ৪৫ বছরের বিনোদের।

শনিবার সকালে চুরুর গোগামেডি এলাকায় একটি দোকানের বাইরে একটি বিষাক্ত গোখরোর দেখা মেলে। সেই সাপ ধরতে তলব করা হয় বিনোদকে। বেশ কিছু ক্ষণের চেষ্টার পর বিনোদ সাপটিকে বাগে আনেন। সাপটিকে ধরে ব্যাগে রাখার সময় বিনোদ একটু অন্যমনস্ক হতেই সেটি তাঁর আঙুলে কামড়ে দেয়। এর কয়েক মিনিটের মধ্যেই মৃত্যু হয় বিনোদের। পুরো ঘটনাটি দোকানের বাইরে একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানান, সাপ ধরা বিনোদের পেশা এবং নেশা ছিল। বিভিন্ন জায়গা থেকে সাপ ধরে তিনি সেগুলি জঙ্গলে ছেড়ে দিতেন। বহু বিষধর সাপও ধরেছিলেন তিনি। সাপকে বন্ধুদের মতো আগলে রাখতেন। এলাকার মানুষ বিনোদকে খুব ভালবাসতেন বলেও স্থানীয়রা জানিয়েছেন। রবিবার তাঁর শেষকৃত্যে এলাকার প্রচুর মানুষ উপস্থিত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement