Shraddha Walker Murder

জঙ্গলে উরুর হাড়! টুকরো করে কাটা কব্জি, হাঁটুর অংশও পেল পুলিশ, সবই কি শ্রদ্ধার?

শ্রদ্ধার টুকরো টুকরো দেহাংশ মেহরৌলীর জঙ্গলে ছড়িয়ে দিয়ে এসেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন আফতাব। দিল্লি পুলিশ তাঁর সেই স্বীকারোক্তির পর সংশ্লিষ্ট জঙ্গলে তিন বার তল্লাশি চালিয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৮:৫৭
শ্রদ্ধা-খুনের খুঁটিনাটি প্রকাশ্যে আসছে প্রতি দিন।

শ্রদ্ধা-খুনের খুঁটিনাটি প্রকাশ্যে আসছে প্রতি দিন। —ফাইল ছবি

দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের তদন্তে নেমে প্রায় প্রতি দিনই নতুন নতুন তথ্য হাতে পাচ্ছে পুলিশ। কোথায়, কী ভাবে, কোন অবস্থায় শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহ টুকরো টুকরো করে কেটেছিলেন প্রেমিক আফতাব, তার খুঁটিনাটি প্রকাশ্যে আসছে প্রতি দিন। এ বার মেহরৌলীর জঙ্গল থেকে আরও কিছু হাড়গোড় উদ্ধার করল পুলিশ। তদন্তকারীদের অনুমান, সেগুলি শ্রদ্ধার হাড়।

শ্রদ্ধার টুকরো টুকরো দেহাংশ মেহরৌলীর জঙ্গলে ছড়িয়ে দিয়ে এসেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন আফতাব। দিল্লি পুলিশ তাঁর সেই স্বীকারোক্তির উপর ভিত্তি করে ইতিমধ্যে সংশ্লিষ্ট জঙ্গলে তিন বার তল্লাশি চালিয়েছে। আফতাবকে নিয়ে গিয়েও চলেছে শ্রদ্ধার দেহাংশের অনুসন্ধান।

Advertisement

বুধবার ভোর ৬টা নাগাদ মেহরৌলীর জঙ্গলে তল্লাশি চালাতে যান দিল্লি পুলিশের আধিকারিকরা। সূত্রের খবর, তাঁরা জঙ্গলে বেশ কিছু হাড়গোড় পেয়েছিলেন তখন। পরে সকাল ৯টা নাগাদ ওই জঙ্গলেই আবার তল্লাশি চালান তাঁরা। দাবি, এই সময় তাঁরা যা উদ্ধার করেছেন তা রীতিমতো চমকে দেওয়ার মতো। একটি বড় লম্বা হাড় পাওয়া গিয়েছে জঙ্গল থেকে। পুলিশের অনুমান, সেটি উরুর হাড় বা ফিমার। মানবদেহের সবচেয়ে বড় হাড় সেটিই।

এর পর বুধবারই বেলার দিকে মেহরৌলীর জঙ্গলের অন্যান্য প্রান্তে তল্লাশি চালাতে তৃতীয় বার গিয়েছিলেন তদন্তকারীরা। সূত্রের খবর, সেখান থেকে তৃতীয় বারও বেশ কিছু হাড়গোড় পাওয়া গিয়েছে। তার মধ্যে ছিল কনুই ও কব্জির মধ্যবর্তী হাড়। হাঁটুর সংযোগস্থলের হাড় এবং আরও একটি উরুর হাড়।

পুলিশ জানিয়েছে, এই সমস্ত হাড়ের মধ্যে কাটা দাগ, ক্ষতচিহ্ন রয়েছে। বড় কোনও ধারালো অস্ত্র দিয়ে হাড়গুলি কাটা হয়েছে বলে দাবি পুলিশের। তবে হাড়গুলি শ্রদ্ধার কি না, তা নিশ্চিত করতে পারেননি তদন্তকারীরা। ফরেন্সিক তদন্তের মাধ্যমেই সে সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন
Advertisement