Aftab Poonawala

রয়েছে শতাধিক সাক্ষীর বয়ান, শ্রদ্ধা মামলায় তিন হাজার পাতার খসড়া চার্জশিট দিল্লি পুলিশের

খসড়া চার্জশিটে ইলেকট্রিক ও ফরেন্সিক নমুনা যুক্ত করা হয়েছে। সূত্রের খবর, চার্জশিটে যুক্ত করা হয়েছে আফতাবের স্বীকারোক্তি, তাঁর নারকো পরীক্ষার ফলাফল এবং ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৩:১৭
শ্রদ্ধার একত্রবাসের সঙ্গী আফতাবের বিরুদ্ধে খসড়া চার্জশিট তৈরি পুলিশের।

শ্রদ্ধার একত্রবাসের সঙ্গী আফতাবের বিরুদ্ধে খসড়া চার্জশিট তৈরি পুলিশের। — ফাইল ছবি।

একত্রবাসের সঙ্গী শ্রদ্ধা ওয়ালকরকে খুন করে ৩৫ টুকরো করায় অভিযুক্ত আফতাব পুণাওয়ালার বিরুদ্ধে ৩ হাজার পাতার খসড়া চার্জশিট প্রস্তুত করেছে ফেলেছে দিল্লি পুলিশ। সূত্রের খবর, সেই চার্জশিট এখন নিরীক্ষা করছেন আইন বিশেষজ্ঞরা। তার পর তা জমা পড়বে আদালতে।

সূত্রের খবর, চার্জশিটে শতাধিক সাক্ষীর বয়ান নথিভুক্ত করা হয়েছে। পাশাপাশি খসড়া চার্জশিটে ইলেকট্রিক ও ফরেন্সিক নমুনাও যুক্ত করা হয়েছে। দিল্লি পুলিশ সূত্রে খবর, চার্জশিটে যুক্ত করা হয়েছে আফতাবের স্বীকারোক্তি, তাঁর নারকো পরীক্ষার ফলাফল এবং ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট।

Advertisement

আফতাবের বিরুদ্ধে অভিযোগ, গত ১৮ মে তিনি একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুন করেন। প্রমাণ লোপাট করতে দেহ ৩৫টি টুকরো করে বাড়ির ফ্রিজে রেখে দেন। তার পর সুবিধামতো একত্রবাসের সঙ্গীর দেহের টুকরো মেহরৌলীর জঙ্গলে ছড়িয়ে দিয়ে আসতেন। শ্রদ্ধাকে যে করাত দিয়ে কাটা হয়েছিল তা গাজ়িয়াবাদে একটি ঝোপের মধ্যে ফেলে দেন আফতাব। ঘটনার বেশ কিছু দিন পর জঙ্গল থেকে বেশ কিছু হাড়গোড় পাওয়া যায়। ডিএনএ পরীক্ষার ফল জানায়, ওই গুলি শ্রদ্ধারই। শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে আফতাবকে গ্রেফতার করে পুলিশ।

গত বছরের নভেম্বর থেকে ২৮ বছরের আফতাব জেল হেফাজতেই রয়েছেন। সূত্রের খবর, দিল্লির আদালতে আফতাব নিজেও স্বীকার করেছিলেন যে, রাগের মাথায় তিনি শ্রদ্ধাকে খুন করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement