Bus Accident

৪৭ জন পড়ুয়া নিয়ে উল্টে গেল স্কুলবাস, জখম ১৮ পড়ুয়া, ৩ শিক্ষক

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, হঠাৎই বিকট একটা আওয়াজ পান তাঁরা। রাস্তায় বেরোতেই দেখেন একটি স্কুলবাস উল্টে গিয়েছে। ভিতর থেকে তখন আর্তচিৎকার, কান্নাকাটির আওয়াজ ভেসে আসছিল।

Advertisement
সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৮:২০
হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত পড়ুয়াদের। ছবি: সংগৃহীত।

হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত পড়ুয়াদের। ছবি: সংগৃহীত।

৪৭ জন পড়ুয়া এবং শিক্ষকদের নিয়ে উল্টে গেল স্কুলবাস। বৃহস্পতিবার সাতসকালে ঘটনাটি ঘটেছে কর্নাটকের শিবমোগা জেলায়। এই ঘটনায় ১৮ জন পড়ুয়া এবং তিন শিক্ষক আহত হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

দুর্ঘটনাগ্রস্ত বাসটি মাইসুরু জেলার হুঁসুরের একটি সরকারি স্কুলের। পড়ুয়াদের তাদের বাড়ি থেকে তোলার পর বাসটি স্কুলের উদ্দেশে রওনা হয়েছিল। আহত পড়ুয়াদের মধ্যে কয়েক জনের দাবি, দ্রুত গতিতে বাসটি চালাচ্ছিলেন চালক। ভাক্কোড়ির কাছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পড়ুয়াদের নিয়ে সেটি উল্টে যায়।

Advertisement

রাস্তার উপর স্কুলবাস উল্টে যেতেই স্থানীয়রা ছুটে আসেন উদ্ধারকাজে। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, হঠাৎই বিকট একটা আওয়াজ পান তাঁরা। রাস্তায় বেরোতেই দেখেন একটি স্কুলবাস উল্টে গিয়েছে। ভিতর থেকে তখন আর্তচিৎকার, কান্নাকাটির আওয়াজ ভেসে আসছিল। স্থানীয় মানুষই বাসের ভিতর থেকে পড়ুয়াদের এক এক করে উদ্ধার করেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ এবং দমকল।

পুলিশ সূত্রে খবর, আহত পড়ুয়াদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement