Fraud

বিনিয়োগের জন্য ১০০ কোটির প্রস্তাব! দম্পতির ফাঁদে ১০ লাখ খোয়ালেন রিয়েল এস্টেট এজেন্ট

অভিযোগকারীর দাবি, নির্মাণ সংস্থায় বিনিয়োগের জন্য তাঁকে ১০০ কোটি টাকা দিতে প্রস্তাব দিয়েছিলেন দম্পতি। ৪৫ দিনের মধ্যে ওই বিপুল অর্থের জন্য ১২ থেকে ১৩.৫ শতাংশ সুদ নেবেন বলেও প্রস্তাব দেন তাঁরা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৮:২১
Representational picture of money

১০ লক্ষ টাকা দিলেও ১০০ কোটি হাতে পাননি বলে অভিযোগকারীর দাবি। প্রতীকী ছবি।

নির্মাণ শিল্পে বিনিয়োগের জন্য স্বল্প সুদে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন এক দম্পতি। তবে সেই প্রস্তাবে রাজি হয়ে উল্টে ১০ লক্ষ টাকা খোয়া গিয়েছে বলে দাবি মুম্বইয়ের এক রিয়েল এস্টেট এজেন্টের। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই দম্পতির বিরুদ্ধে এফআইআর করেছে মুম্বইয়ের বাঙ্গুর নগর থানার পুলিশ।

গত বছরের জুলাইয়ে ওই দম্পতির সঙ্গে পরিচয় হয়েছিল বলে পুলিশের কাছে জানিয়েছেন অভিযোগকারী। সে সময় তাঁর ব্যবসায়িক অংশীদার তথা নির্মাণ সংস্থার মালিকও হাজির ছিলেন। অভিযোগকারীর দাবি, ওই নির্মাণ সংস্থার ভবিষ্যৎ প্রকল্পে বিনিয়োগের জন্য তাঁকে ১০০ কোটি টাকা দিতে প্রস্তাব দিয়েছিলেন দম্পতি।

Advertisement

অভিযোগকারীর দাবি, ৪৫ দিনের মধ্যে ওই বিপুল অর্থের জন্য ১২ থেকে ১৩.৫ শতাংশ হারে সুদ নেবেন বলেও প্রস্তাব দেন দম্পতি। তাতে রাজি হলে আগাম হিসাবে ১০ লক্ষ টাকা চেয়েছিলেন তাঁরা। এ নিয়ে তাঁদের সঙ্গে ওই নির্মাণ সংস্থার মালিকের মউ স্বাক্ষর হয়েছিল। তবে ১০ লক্ষ টাকা দিলেও ১০০ কোটি হাতে পাননি বলে অভিযোগকারীর দাবি। এ নিয়ে নানা অজুহাত দিতে থাকায় পুলিশের দ্বারস্থ হন তিনি।

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত অভিযুক্তদের পাকড়াও করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement