Rajasthan Incident

সাঁতার শিখতে গিয়ে কলেজের সুইমিং পুলে মৃত্যু ছাত্রের, চলছে পুলিশি তদন্ত

খোঁজ নিয়ে তিনি জানতে পারেন যে, তাঁর কলেজের সুইমিং পুলেই সাঁতারের প্রশিক্ষণ দেওয়া হয়। সময় বার করে সন্ধ্যার একটি ব্যাচে সাঁতারের প্রশিক্ষণ নিতে শুরু করেন তিনি। কিন্তু শখপূরণ করতে গিয়েই মৃত্যুর সম্মুখীন হন বিকাশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১০:৫৩

—প্রতীকী ছবি।

সাঁতার শেখার শখ ছিল বরাবর। কিন্তু সময় এবং সুযোগ করে উঠতে পারছিলেন না। অবশেষে কলেজের সুইমিং পুলেই সাঁতার শিখবেন বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু প্রশিক্ষণ নিতে গিয়েই ঘটল দুর্ঘটনা। সুইমিং পুলে ডুবে মৃত্যু হল ছাত্রের। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি রাজস্থানের জয়পুরের একটি কলেজে ঘটে। মৃত ছাত্রের নাম বিকাশ যাদব (২১)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাজস্থানের নিম কা থানা জেলার বাসিন্দা বিকাশ। পড়াশোনার সূত্রে জয়পুরের কলেজের হস্টেলে থাকতেন তিনি। সাঁতার শেখার শখ ছিল তাঁর। খোঁজ নিয়ে তিনি জানতে পারেন যে, তাঁর কলেজের সুইমিং পুলেই সাঁতারের প্রশিক্ষণ দেওয়া হয়। সময় বার করে সন্ধ্যার একটি ব্যাচে সাঁতারের প্রশিক্ষণ নিতে শুরু করেন তিনি। কিন্তু শখ পূরণ করতে গিয়েই মৃত্যুর সম্মুখীন হন বিকাশ। বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজের সুইমিং পুলে সাঁতার শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। পুলের জলে ডুবে যেতে থাকেন তিনি। পুলিশের দাবি, বিকাশকে জলে ডুবে যেতে দেখে তাঁর কয়েক জন বন্ধু জলে ঝাঁপ দেন। কিন্তু চেষ্টা করেও বিকাশকে বাঁচাতে পারেননি তাঁরা। শুক্রবার তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement