Delhi Police

উর্দি পরেই পারিবারিক অনুষ্ঠানে হিন্দি গানে নাচ, শাস্তির মুখে দিল্লি পুলিশের আধিকারিক

দক্ষিণ-পশ্চিম দিল্লির নারায়ণ থানার ভারপ্রাপ্ত আধিকারিক শ্রীনিবাস। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শ্রীনিবাসের পারিবারিক অনুষ্ঠান ছিল।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১১:৪৭
পুলিশ আধিকারিকের নাচের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ছবি: টুইটার।

পুলিশ আধিকারিকের নাচের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ছবি: টুইটার।

উর্দি পরে পারিবারিক অনুষ্ঠানে নাচার অভিযোগ উঠল দিল্লি পুলিশের এক আধিকারিকের বিরুদ্ধে। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই আধিকারিকের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদক্ষেপ করা হতে পারে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দক্ষিণ-পশ্চিম দিল্লির নারায়ণ থানার ভারপ্রাপ্ত আধিকারিক শ্রীনিবাস। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শ্রীনিবাসের পারিবারিক অনুষ্ঠান ছিল। ছুটিতে থাকা সত্ত্বেও উর্দি পরে সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। শুধু তাই-ই নয়, ‘মেরে বলমা থানেদার’ গানের সঙ্গে নাচার জন্যই নাকি তিনি উর্দি পরে গিয়েছিলেন। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, সেখানে ওই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে শ্রীনিবাসকে।

Advertisement

তাঁর সঙ্গে নাচছিলেন আরও কয়েক জন। এমনকি, শ্রীনিবাসের নাচে খুশি হয়ে অনুষ্ঠানে উপস্থিত এক জন টাকাও ওড়াচ্ছিলেন। আর উল্লাসে ফেটে পড়ছিলেন অনুষ্ঠানে উপস্থিত লোকজনেরা। কিন্তু সেই আনন্দই এখন বড় মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে শ্রীনিবাসের।

দিল্লি পুলিশের এক সূত্রের খবর, এক জন শীর্ষ আধিকারিক ছুটিতে থাকা সত্ত্বেও শুধু মাত্র নাচের জন্য উর্দি পরেছিলেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। নীচুতলার পুলিশকর্মীদেরাও বিষয়টি ভাল ভাবে নেননি। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই দিল্লি পুলিশ নড়েচড়ে বসেছে। পুলিশ সূত্রে খবর, ওই আধিকারিকের বিরুদ্ধে পদক্ষেপ করা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement