Ice Cream

রমরমিয়ে বিক্রি ‘হুইস্কি আইস্ক্রিম’! হায়দরাবাদে চক্র ফাঁস আবগারি দফতরের, গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, আইসক্রিমের সঙ্গে হুইস্কি মিশিয়ে বিক্রি করা হচ্ছিল। বেশ সাড়াও পড়ে গিয়েছিল গ্রাহকদের মধ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৯
দোকানে হানা আবগারি দফতরের আধিকারিকদের। ছবি: সংগৃহীত।

দোকানে হানা আবগারি দফতরের আধিকারিকদের। ছবি: সংগৃহীত।

‘হুইস্কি আইসক্রিম’-এর বিক্রি ঘিরে শোরগোল পড়ে গিয়েছে হায়দরাবাদে। এই চক্র চালানোর অভিযোগে শুক্রবার তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। একটি দোকানও সিল করে দেওয়া হয়েছে।

Advertisement

গোপন সূত্রে খবর পেয়েছিল আবগারি দফতর। সেই খবর পেয়ে জুবিলি হিলসের বেশ কয়েকটি আইসক্রিম পার্লারে হানা দেয় তারা। পুলিশ সূত্রে খবর, আইসক্রিমের সঙ্গে হুইস্কি মিশিয়ে বিক্রি করা হচ্ছিল। বেশ সাড়াও পড়ে গিয়েছিল গ্রাহকদের মধ্যে। রমরমিয়ে বিক্রি চলছিল। কিন্তু ‘হুইস্কি আইসক্রিম’ বিক্রির খবর পৌঁছয় আবগারি দফতরের গাছে। সেই খবর পেয়ে একটি দল জুবিলি হিলসে যায়। সেখানেই বেশ কয়েকটি দোকানে তল্লাশি অভিযান চালায়। সঙ্গে গিয়েছিল পুলিশও।

পুলিশ সূত্রে খবর, একটি দোকান থেকে প্রচুর মদ উদ্ধার হয়েছে। কী ভাবে এই আইসক্রিম তৈরি হত? ১০০ মিলিলিটার হুইস্কির সঙ্গে ৬০ গ্রাম আইসক্রিম মিলিয়ে তা চড়া দামে বিক্রি করা হত। শরৎচন্দ্র রেড্ডি, দয়াকর রেড্ডি এবং শোভন নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই ধরনের আইসক্রিম আর কোথায় কোথায় বিক্রি হয়, কারা এর সঙ্গে জড়িত তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement