Rape

আবার মধ্যপ্রদেশ, ফাঁকা বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার হলেন ৬৯ বছরের বৃদ্ধ

পুলিশ আধিকারিক অরুণ পাণ্ডে জানিয়েছেন, ১৪ অগস্ট ১৬ বছরের কিশোরী বাড়িতে একা ছিল। সেই সুযোগে তার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করেছেন বৃদ্ধ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৪:১৯

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আবার মধ্যপ্রদেশ। এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ। মধ্যপ্রদেশের শাহদোলের ঘটনা। পুলিশ জানিয়েছে, ১৪ অগস্ট কিশোরীকে ধর্ষণ করেন ৬৯ বছরের ওই ব্যক্তি। নির্যাতিতা এবং তার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

Advertisement

শাহদোল জেলার বেওহারি থানার অন্তর্গত এলাকায় এই ঘটনা হয়েছে। পুলিশ আধিকারিক অরুণ পাণ্ডে জানিয়েছেন, ১৪ অগস্ট ১৬ বছরের কিশোরী বাড়িতে একা ছিল। সেই সুযোগে তার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করেছেন বৃদ্ধ।

১৫ অগস্ট কিশোরী এবং তার পরিবার থানায় অভিযোগ দায়ের করে। এর পরেই অভিযুক্তের খোঁজ শুরু করে পুলিশ। শুক্রবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। পকসো ধারাতেও অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দিন কয়েক আগেই মধ্যপ্রদেশের ভিন্দ জেলায় এক নাবালিকা ধর্ষিত হয় বলে অভিযোগ। পরিবারের অভিযোগ, আট বছর বয়সি ওই নাবালিকাকে হাওয়াই মিঠাই খাওয়ানোর টোপ দিয়ে বাড়িতে ডেকে নিয়ে যান এক যুবক এবং তাকে ধর্ষণ করেন। ধর্ষণের পর নাবালিকার হাতে ২০ টাকা গুঁজে দিয়েছিলেন অভিযুক্ত যুবক। ওই ঘটনায় পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ১০ অগস্ট ঘটনাটি ঘটেছিল।

আরও পড়ুন
Advertisement