Dog Attack

গাজিয়াবাদের পর এ বার নয়ডা, আবারও লিফটের ভিতরে পোষ্য কুকুরের হামলা, প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

সোমবার গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে এক আবাসনের লিফটের ভিতরে খুদে পড়ুয়ার উপর ঝাঁপিয়ে পড়ে তার উরুতে কামড়ে দিয়েছিল একটি পোষ্য কুকুর। সেই ঘটনা ঘিরে তোলপাড় চলছে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:৩১
লিফটের ভিতরে পোষ্য কুকুরের হামলা। ছবি সৌজন্য টুইটার।

লিফটের ভিতরে পোষ্য কুকুরের হামলা। ছবি সৌজন্য টুইটার।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফটের ভিতরে শিশুকে পোষ্য কুকুরের কামড়ানোর ঘটনা নিয়ে তোলপাড়ের মধ্যেই আবারও একই রকম ঘটনা ঘটল নয়ডার সেক্টর ৭৫-এ। লিফটের ভিতরে এক ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়ে কামড়াল পোষ্য কুকুর।

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে লিফটের ভিতরে দু’জন দাঁড়িয়ে আছেন। এক জনের সঙ্গে রয়েছে একটি পোষ্য কুকুর। জার্মান শেপার্ড। লিফটের গেটের সামনে দাঁড়িয়ে ছিলেন এক ব্যক্তি। কুকুরটি শান্তই ছিল। কিন্তু লিফট থামার পর গেট খুলতেই মালিক যখন কুকুরটিকে নিয়ে বেরোতে যাবেন, ঠিক সেই সময়ই গেটে দাঁড়িয়ে থাকা ওই ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়ে জার্মান শেপার্ডটি। নিজেকে বাঁচাতে লিফটের ভিতরে ছিটকে পড়েন ওই ব্যক্তি। তার পরেও তাঁকে কামড়ানোর জন্য এগিয়ে যাওয়ার চেষ্টা করছিল কুকুরটি। কিন্তু বেল্ট ধরে সেটিকে টানতে টানতে লিফট থেকে বার করে নিয়ে যান মালিক। তবে ওই ব্যক্তিকে কুকুরটি কামড়েছে কি না তা স্পষ্ট নয়।

Advertisement

সোমবার গাজিয়াবাদের রাজনগর এক্সটেনশনে এক আবাসনের লিফটের ভিতরে খুদে পড়ুয়ার উপর ঝাঁপিয়ে পড়ে তার উরুতে কামড়ে দিয়েছিল একটি পোষ্য কুকুর। শিশুটিকে যন্ত্রণায় ছটফট করতে দেখেও পোষ্যর মালিক নির্বিকার ছিলেন। শিশুটিকে সাহায্যের বিন্দুমাত্র তাগিদ দেখাননি তিনি। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরই তোলপাড় শুরু হয়ে যায়। শিশুটির বাবা-মা পুলিশে অভিযোগ করেন।

এক পুলিশ আধিকারিক এই প্রসঙ্গে বলেন, “আমাদের কাছে অভিযোগ এসেছে, শিশুটিকে কুকুরটি কামড়ে দিলেও সেটিকে আটকানোর কোনও চেষ্টা করেননি মালিক। পুরো বিষয়টি খতিয়ে দেখছি।” গাজিয়াবাদ পুরনিগমের তরফে জানানো হয়েছে, কুকুরটির কোনও নথিভুক্তকরণ হয়নি। তাই, ওই মহিলাকে পাঁচ হাজার টাকা জরিমানা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement