Loot at Jewellery Shop

রাজস্থানে গয়নার দোকানে ঢুকে বন্দুক ঠেকিয়ে লুট, পালানোর সময় মালিককে গুলি করে খুন দুষ্কৃতীদের

সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ দোকানে ছিলেন জয় সোনি, তাঁর ভাই মধুসূদন সোনি এবং রক্ষী সুজন সিংহ। সে সময় পাঁচ দুষ্কৃতী দোকানে প্রবেশ করে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৬:১৯

ছবি: এক্স।

গয়নার দোকানের মালিক এবং রক্ষীর কপালে বন্দুক ধরে ঢুকে লুটপাট করছিল দুষ্কৃতীরা। লুট শেষে যখন দোকান থেকে বেরিয়ে যাচ্ছিল তারা, আর চুপ করে বসে থাকতে পারেননি মালিক। দোকান থেকে ছুটে বেরিয়ে এক দুষ্কৃতীর জামা টেনে ধরার চেষ্টা করেন। তখনই মালিককে লক্ষ্য করে গুলি করার অভিযোগ। মৃত্যু হয়েছে গয়নার দোকানের মালিকের। আহত আরও দু’জন। রাজস্থানের ভিওয়াড়ির ঘটনা। দুষ্কৃতীদের খোঁজ করছে পুলিশ।

Advertisement

ডাকাতির ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায় (আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। শুক্রবার সন্ধ্যায় খৈরথাল-তিজারা জেলার ভিওয়াড়ির এক গয়নার দোকানে ডাকাতির অভিযোগ উঠেছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ দোকানে ছিলেন জয় সোনি, তাঁর ভাই মধুসূদন সোনি এবং রক্ষী সুজন সিংহ। সে সময় পাঁচ দুষ্কৃতী দোকানে প্রবেশ করে। একটি গাড়িতে চেপে এসেছিল তারা। হাতে ছিল বন্দুক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দোকানে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। তাতে আহত হন জয় সহ তিন জন। এর পর গয়না লুট করে গাড়িতে উঠতে যাচ্ছিল অভিযুক্তেরা। সে সময় দোকান থেকে বেরিয়ে তাদের ধরার চেষ্টা করেন জয়। তখন তাঁকে লক্ষ্য করে আবার গুলি চালায় এক দুষ্কৃতী। আহত তিন জনকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসার সময় মৃত্যু হয় জয়ের। বাকি দু’জনের চিকিৎসা চলছে। জয়পুর পুলিশের আইজি অনিলকুমার টঙ্ক জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের ধরার চেষ্টা চলছে। তাদের ধরার দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়েরা।

আরও পড়ুন
Advertisement