Pune Crime News

সঙ্গীর কাছ থেকে ছিনিয়ে তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণ! পুণেয় গ্রেফতার এক, পলাতক আরও দুই

পুণেয় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। তাঁরা তরুণীকে তাঁর প্রেমিকের হাত থেকে ছিনিয়ে নিয়ে গাড়িতে তুলে গণধর্ষণ করেন বলে অভিযোগ। এক জনকে পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৩:২৯
তরুণীকে গণধর্ষণের অভিযোগ পুণেয়।

তরুণীকে গণধর্ষণের অভিযোগ পুণেয়। —প্রতীকী চিত্র।

পুণেয় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। তরুণীকে তাঁর সঙ্গীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে যাওয়া হয় বল অভিযোগ। দুষ্কৃতীরা নিজেদের সমাজকর্মী বলে পরিচয় দিয়েছিল। অভিযোগ দায়েরের পর এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। গুরুতর জখম অবস্থায় ওই তরুণী হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ঘটনাটি পুণের বোপদেব ঘাট এলাকার। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানেই প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তরুণী। অভিযোগ, আচমকা সেখানে একটি গাড়ি পৌঁছয়। তাতে তিন জন ছিলেন। তাঁরা নিজেদের সমাজকর্মী বলে পরিচয় দেন। এর পর ওই যুগলকে জানানো হয়, ওই এলাকায় হাত ধরে ঘোরা যাবে না। এলাকায় প্রেমিক যুগলের ঘোরাঘুরিই নিষিদ্ধ বলে দাবি করেন তাঁরা। অভিযোগ, এর পর যুবককে মারধর করা হয়। তরুণীকে তুলে নেওয়া হয় গাড়িতে।

কিছু দূরে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। তার পর তাঁকে ফেলে পালান অভিযুক্তেরা। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার সকালে নির্যাতিতা তরুণী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, তরুণীর সারা দেহে প্রচুর ক্ষত রয়েছে। পুণে পুলিশের অপরাধ দমন শাখা এই ঘটনার তদন্ত শুরু করেছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে সকালেই। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকি দু’জনের খোঁজ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement