Noida News

পড়াশোনায় মন নেই, মোবাইল কেড়ে নিয়েছিলেন বাবা-মা! অভিমানে গলায় দড়ি দিল কিশোর

নয়ডার এক ১৬ বছরের কিশোর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ সূত্রে খবর, তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়েছিলেন বাবা-মা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ২২:২৩

—প্রতীকী চিত্র।

মোবাইল কেড়ে নিয়েছিলেন বাবা-মা। পড়াশোনায় মন দিতে বলেছিলেন ছেলেকে। কিন্তু বাবা-মায়ের এই আচরণ মোটেই ভাল ভাবে নিতে পারেনি ১৬ বছরের কিশোর। অভিমানে আত্মঘাতী হয়েছে সে।

Advertisement

ঘটনাটি নয়ডার। সেখানকার বাসিন্দা ১৬ বছরের অভিষেক। বুধবার রাতে সে নিজের ঘরে গলায় দড়ি দিয়েছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাবা-মায়ের সঙ্গে ওই কিশোরের ঝামেলা হয়েছিল। সম্প্রতি তাকে বকাঝকা করা হয়েছিল বাড়িতে। পড়াশোনায় মন না থাকায় তার মোবাইল ফোন কেড়ে নিয়েছিলেন বাবা-মা। তার পরেই এই ঘটনা।

পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, ওই কিশোর মোবাইল ফোনে আসক্ত ছিল। সারা দিন ফোন ঘাঁটত। মোবাইলে গেমও খেলত। পড়াশোনায় সেই কারণেই মন দিতে পারত না। স্কুলেও এই কারণে তাকে শাস্তি পেতে হত। বাড়িতে তা নিয়ে অশান্তি হত প্রায়ই। বুধবার মোবাইল ঘাঁটা নিয়ে কিশোরকে বকাঝকা করা হয়েছিল। তার পর তার কাছ থেকে মোবাইল কেড়ে নেওয়া হয়। রাতে ঘরের দরজা বন্ধ করে দেয় কিশোর। অনেক ডাকাডাকির পরেও দরজা খোলেনি সে।

পরে দরজা ভাঙার তোড়জোড় করেন পরিবারের সদস্যেরা। ভিতরে ঝুলন্ত অবস্থায় কিশোরকে পাওয়া যায়। দ্রুত রাতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। কিশোরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তদন্ত চলছে।

আরও পড়ুন
Advertisement