Heeraben Modi

মাতৃবিয়োগ মোদীর, ‘একশোয় ঈশ্বরের চরণে’, নিজেই খবর জানিয়ে টুইট করলেন প্রধানমন্ত্রী

গত মঙ্গলবার আচমকা শরীর খারাপ হওয়ায় তাঁকে আমদাবাদের একটি  হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ঠিক কী কারণে অসুস্থ ছিলেন তা হাসপাতালের তরফ থেকে জানানো হয়নি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৬:৩৬
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী।

প্রয়াত প্রধানমন্ত্রীর নরেন্দ্রে মোদীর মা হীরাবেন। বয়স হয়েছিল ১০০ বছর। তাঁর প্রয়াণের খবর নিজেই টুইট করে জানিয়েছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘সুন্দর একটি শতাব্দী শেষে ভগবানের চরণে বিশ্রাম নিতে গিয়েছেন মা। মায়ের মধ্যে সবসময় আমি ত্রিমূর্তি দেখতে পেয়েছি। যার মধ্যে ছিল এক জন সাধুর যাত্রা, একজন কর্মযোগীর প্রতীক এবং মূল্যবোধের প্রতি দায়বদ্ধতা। এ ভাবেই তিনি জীবন কাটিয়ে দিয়েছেন।’

Advertisement

অপর একটি টুইটে মোদী লিখেছেন, ‘শততম জন্মদিনে যখন মায়ের সঙ্গে দেখা করেছিলাম তখন তিনি বলেছিলেন, ‘কাজ করো বুদ্ধি দিয়ে এবং জীবন যাপন করো শুদ্ধ ভাবে।’

গত মঙ্গলবার আচমকা শরীর খারাপ হওয়ায় তাঁকে আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি ঠিক কী কারণে অসুস্থ ছিলেন তা হাসপাতালের তরফ থেকে জানানো হয়নি। যে দিন তাঁকে ভর্তি করানো হয়েছিল সে দিনও হাসপাতালে গিয়ে মাকে দেখে আসেন প্রধানমন্ত্রী। শুক্রবার ভোর সাড়ে তিনটে নাগাদ সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন হীরাবেন। আমদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন নরেন্দ্র মোদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement